ঢাকা, বাংলাদেশ   বুধবার ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

অপহরণের ১৬ দিন পর প্রশাসনিক কর্মকর্তা উদ্ধার, আটক ৫

নিজস্ব সংবাদদাতা,ধামরাই,ঢাকা

প্রকাশিত: ১৭:২৮, ১৩ ডিসেম্বর ২০২৩

অপহরণের ১৬ দিন পর প্রশাসনিক কর্মকর্তা উদ্ধার, আটক ৫

গাজীপুরের চৌরাস্তা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

ঢাকার ধামরাইয়ের উপজেলার উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা আতাউর রহমানকে অপহরণের ১৬ দিন পর গাজীপুরের চৌরাস্তা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় একটি প্রাইভেটকারসহ ৫ জন অপহরণ কারীকে আটক করা হয়েছে।

বুধবার (১৩ই ডিসেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে ডিবির সহকারী এসপি মোবাবশারা হাবিব জানান, ধামরাই উপজেলার উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা আতাউর রহমান (৫৮)কে গত ২৭শে নভেম্বর ঢুলিভিটা বাসস্ট্যান্ড থেকে অপহরণ করা হয়। অপহরণ করা পর অপহরণকারী আতাউর  রহমানের পরিবারের কাছ মুক্তিপন দাবি করে। পরে তার পরিবার পুলিশের কাছে সহযোগিতা চাই। তারপরেও অপহরণকারীরা বিভিন্ন সময় বিকাশের মাধ্যমে ২ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে নেয়। ধামরাই থানা পুলিশ ও ডিবি পুলিশ ১৬ দিন বিভিন্ন সময় বিভিন্ন যায়গায় অভিযান চালিয়ে ১২ ডিসেম্বর গাজীপুর চৌরাস্তা এলাকা থেকে আতাউর রহমানকে উদ্ধার করা হয়। এই ঘটনা পাঁচজনকে আটক করে ধামরাই থানায় সোপর্দ করা হয়েছে।

এ বিষয় ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সিরাজুল ইসলাম শেখ পিপিএম বলেন,অপহরণকারীদের আজ ১০ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে। মোবাইল ফোন ও প্রাইভেটকার জব্দ রয়েছে।

গ্রেফতার কারীরাহলেন, চাঁদপুর জেলার  মতলব থানার মুসলেম প্রধান এর ছেলে মুক্তার হোসেন (৩৮),বরিশাল জেলার  সদর থানার মৃত ধলু মৃধা ছেলে মোহাম্মদ আলী (৪৮)নারায়নগঞ্জ জেলার আড়ার হাজার থানার সোবহান মিয়ার ছেলে হান্নান ওরফে হানিফ(২৫),বরিশাল জেলার সদর থানার হেমায়েত মিয়ার ছেলে মফিজুল ইসলাম সোহেল (৩৮),চাঁদপুর জেলার  মতলব থানার মৃত শাহজাহান মিয়ার ছেলে আনোয়ার হোসেন(৪৫)।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×