ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বিএনপির ১২ নেতাকে দল থেকে বহিষ্কার

নিজস্ব সংবাদদাতা, বোয়ালমারী, ফরিদপুর

প্রকাশিত: ১৯:১৭, ১০ ডিসেম্বর ২০২৩

বিএনপির ১২ নেতাকে দল থেকে বহিষ্কার

বহিষ্কারাদেশের প্রেস বিজ্ঞপ্তি।


দলীয় ভাবমূর্তি ও শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ফরিদপুর-১ আসনের মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গা এই তিন উপজেলায় বিএনপির ১২ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

রবিবার (১০ ডিসেম্বর) বিকেলে জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসা সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিস্কৃত নেতারা হলেন- বোয়ালমারী উপজেলা শাখা বিএনপির প্রচার সম্পাদক এস এম বাদশা মিয়া, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কামরুজ্জামান হাছান, সদস্য স্বপন ব্ৰহ্ম, বোয়ালমারী উপজেলা জিয়া পরিষদের সভাপতি জাফর মাষ্টার, উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক গোলাম কুদ্দুছ মোল্যা, বৈদেশিক বিষয়ক সম্পাদক, ইমরান সালেহ প্রিন্স, সদস্য আতিয়ার রহমান। মধুখালী পৌর বিএনপির যুগ্ম সম্পাদক ওবায়দুর রহমান। আলফাডাঙ্গা উপজেলার পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলাম দাউদ, যুগ্ম আহ্বায়ক মো. নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম শেখ ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু সালেহ মুসা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী ঈসা জানান, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী সংগঠন পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে তাদের বিরুদ্ধে এই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। বিষয়টি দলের কেন্দ্রীয় কমিটিকে অবহিত করা হয়েছে।
 

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×