ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

অটোরিকশা ও পিকআপকে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ৩

নিজস্ব সংবাদদাতা, মীরসরাই, চট্টগ্রাম 

প্রকাশিত: ১৭:২৬, ১৪ নভেম্বর ২০২৩

অটোরিকশা ও পিকআপকে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ৩

নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যান

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ড ভ্যান সামনের বেকারী পণ্যবাহী দুটি অটোরিকশাকে পিষ্ট করে আরও একটি পিকআপকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজনসহ মোট তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। 

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১০টায় উপজেলার সুফিয়া রাস্তার মাথা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- মীরসরাই সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়া এলাকার বকতিয়ার খানের ছেলে অটোরিকশা চালক মো. ফরিদ (৪২) ও একই এলাকার শহিদুল ইসলামের ছেলে পিকআপ চালক ইকবাল হোসেন (৪৫) এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শহীদুল ইসলাম (৩০) নামে আরো একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন মিজানুর রহমান (৩৫)।

মীরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা আহমদ হোসেন বলেন, দুর্ঘটনার খবর শুনে দ্রুত ঘটনাস্থলে এসে আহত ও নিহতদের উদ্ধার করা হয়েছে। ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেলেও হেলপারকে আটক করে স্থানীয়রা পুলিশের হাতে তুলে দিয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সোহেল সরকার বলেন, একটি গাছবাহী পিকআপ ও দুটি ভ্যান গাড়ি রাস্তার পাশে রাখা ছিল। ভ্যানগুলো ছিল বেকারি পণ্যবাহী। ঢাকা থেকে চট্টগ্রামমুখী কাভার্ডভ্যানের চালক চোখে ঘুম নিয়ে গাড়ি চালাতে গিয়ে মূল সড়ক থেকে পাশে দাঁড়িয়ে থাকা গাড়িগুলোকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। হাসপাতালে একজন মত্যৃবরণ করেন। 
নিহতদের লাশ পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×