ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

লালমনিরহাটে বিএনপির ৭ নেতাকর্মী আটক 

সংবাদদাতা, লালমনিরহাট

প্রকাশিত: ২১:৪৭, ১ নভেম্বর ২০২৩

লালমনিরহাটে বিএনপির ৭ নেতাকর্মী আটক 

থানা

লালমনিরহাটে বিএনপির চলমান অবরোধের নামে সরকারি কাজে বাধা ও নাশকতার মামলায় বিএনপি'র  সাত নেতাকে নেতা কর্মীকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে লালমনিরহাট জেলা আদালত প্রাঙ্গণ থেকে ডিবি পুলিশের সহায়তায় তাদের আটক করা হয়।

কালিগঞ্জ থানা সূত্রে জানা যায়, বিএনপি'র নেতাকর্মীরা অবরোধের নামে সরকারি কাজে বাধা, পুলিশের উপর হামলা ঘটনায়  লালমনিরহাট জেলা আদালত প্রাঙ্গণে ঘোরাফেরা করছেন অপরাধীরা। এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবি লালমনিরহাট শাখার সদস্যদের সহায়তায় তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- দক্ষিন ভোটমারী এলাকার ফজলুল হকের ছেলে, লিটন মিয়া (২৮) শ্রুতীধর পন্ডিতপাড়া, এলাকার মৃত খায়রুল আলমের ছেলে, কাওছার আলম (৪২), শ্রুতীধর এলাকার মৃত সিরাজুল হকের ছেলে মাইদুল ইসলাম (৩২), চৌধুরীরহাট এলাকার মৃত এস্তার আলীর ছেলে সামসুজ্জামান সানি (৩৩), জামিরবাড়ি এলাকার আশরাফ আলীর ছেলে রোকনউদ্দিন (২৪) দক্ষিণ দলগ্রাম এলাকর মৃত রোকনউদ্দিনের ছেলে রুবেল পাটোয়ারী (৩৫) ও শ্রুতিধর এলাকার ওয়াজেদ আলী পাটোয়ারীর ছেলে আব্দুল বাছেদ পাটোয়ারী (৪৫)।

কালিগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লালমনিরহাটের কালীগঞ্জে গতকাল পুলিশের উপর হামলায় ও অবরোধের নামে নাশকতা ভাঙচুর করার অপরাধে তাদের আটক করা হয়েছে।

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×