ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

চাঁদপুরে আসামী ধরতে গিয়ে পুলিশসহ আহত ৩, গ্রেফতার ৪

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর

প্রকাশিত: ১৪:৩৬, ৪ মে ২০২৩

চাঁদপুরে আসামী ধরতে গিয়ে পুলিশসহ আহত ৩, গ্রেফতার ৪

আটক আসামিরা 

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও ওয়ারেন্টভুক্ত মামলার আসামি মো. হোসাইন বেপারীকে (৩২) গ্রেফতার করতে গিয়ে তার স্ত্রীসহ বাড়ীর লোকজনের হামলায় পুলিশসহ ৩জন গুরুতর আহত হয়েছেন। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫ জনের বিরুদ্ধে মামলা করেছে। ঘটনায় জড়িত নারী-পুরুষসহ ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে গ্রেফতার ৪ আসামিকে চাঁদপুর আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, সদর লক্ষ্মীপুর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের শাহজাহান বেপারী বাড়ীর শাহাদাত খান (৫৫), মো. খালেক বেপারী (৫০), শিউলি বেগম (৩৪) ও ওয়ারেন্টভুক্ত আসামী হোসাইনের স্ত্রী শারমিন বেগম (২৪)।

আহতরা হলেন-থানার সহকারী পুলিশ পরিদর্শক (এএসআই) কফিল উদ্দিন, কনস্টেবল প্রাণ ভল্লব ও সিএনজি চালিত অটোরিকশা চালক শফিউল্লাহ বেপারী।

চাঁদপুর সদর মডেল থানা পুলিশ ও মামলার বিবরণ থেকে জানা গেছে, গত ২ মে দিনগত রাত পৌনে ১০টার দিকে শ্রীরামপুর বেপারী বাড়ীতে ওয়ারেন্টভুক্ত আসামী হোসাইন বেপারীকে গ্রেফতার করতে যায় এএসআই কফিল উদ্দিন ও কনস্টেবল প্রাণ ভল্লব। এ সময় গ্রেফতারকৃত আসামি শিউলী ও শারমিন চিৎকার করে ও আসামী ধরতে বাধা প্রদান করে। যার কারণে আসামি কৌশলে পালিয়ে যায়। এ সময় গ্রেফতারকৃত আসামিসহ আরো বেশ কয়েকজন পুলিশের ওপর হামলার করে গুরুতর আহত করেন।

এই ঘটনায় বুধবার (৩ মে) রাতে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আকরামুল হক বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫ জনের বিরুদ্ধে মামলা করে। রাতেই পুলিশ অভিযান চালিয়ে উল্লেখিত ৪ আসামিকে গ্রেফতার করেন। এ সময় ঘটনাস্থল থেকে ১০পিস ইটের ও ৪টি কাঠের টুকরো, ৩টি লোহার রড, এসএস পাইপ ১টি, লোহার দা একটি, সিএনজি চালিত অটোরিকশার ভাঙা গ্লাসের টুকরো জব্দ করেন পুলিশ।

ওসি মুহাম্মদ আবদুর রশিদ বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলার ওয়ারেন্টভুক্ত আসামি সাবেক ইউপি সদস্য হোসাইন বেপারীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় ৪জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

টিএস

×