ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা ও তার স্ত্রী নিহত

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা

প্রকাশিত: ১৬:১৮, ২ মার্চ ২০২৩

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা ও তার স্ত্রী নিহত

আজহারুল ইসলাম নান্টু ও তার স্ত্রী নাইসা আক্তার 

নেত্রকোনা-মদন সড়কের মাটিকাটা এলাকায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ সময় তাদের সাত বছরের এক শিশু কন্যাও আহত হয়। বৃহস্পতিবার (২ মার্চ) সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছেন- খালিয়াজুরী উপজেলার সাতগাঁও গ্রামের মৃত লুৎফুর রহমানের ছেলে আজহারুল ইসলাম নান্টু ও তার স্ত্রী নাইসা আক্তার। নান্টু খালিয়াজুরী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ছিলেন। 

নিহতদের স্বজনরা জানান, আজহারুল ইসলাম নান্টু ও তার স্ত্রী নাইসা আক্তার জেলা সদরের নাগড়া এলাকায় বসবাস করতেন। বৃহস্পতিবার সকালে নান্টু তারা নিজ মোটরসাইকেলে চড়ে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি নেত্রকোনা-মদন সড়কের মাটিকাটা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রত্যেকেই রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকৎসক নান্টুকে মৃত ঘোষণা করেন এবং তার স্ত্রী নাইসা আক্তারকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 
সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে নাইসা আক্তারও মারা যান। তাদের সাত বছর বয়সী শিশু কন্যাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এসআর

সম্পর্কিত বিষয়:

×