ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

প্রেমের টানে থাই তরুণী বাংলাদেশে

সংবাদদাতা, চন্দনাইশ, চট্টগ্রাম

প্রকাশিত: ২৩:০৬, ২৮ জানুয়ারি ২০২৩

প্রেমের টানে থাই তরুণী বাংলাদেশে

প্রেমের টানে থাইল্যান্ড থেকে বাংলাদেশে এসেছে বুলিকা সালানগার্ম (২৫)

প্রেমের টানে থাইল্যান্ড থেকে বাংলাদেশে এসেছে বুলিকা সালানগার্ম (২৫)। দীর্ঘদিনের প্রেমের পর বিয়ে পর্যন্ত গড়াল তাদের সম্পর্ক। শুক্রবার চন্দনাইশ পৌরসভার হোমিও চিকিৎসক দম্পতি তাপস বড়ুয়া ও বীথি বড়ুয়ার বড় ছেলে আকাশ বড়ুয়ার সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন থাইল্যান্ডের বুলিকা।

আর তাই দম্পতিকে একনজর দেখার জন্য তাদের বাড়িতে জমে ভিড়। জানা গেছে, ২৬ জানুয়ারি এক মাসের ভিসা নিয়ে বাংলাদেশে আসে বুলিকা। একই দিন রাতে পূর্ব জোয়ারা শ্রদ্ধানন্দ বিহারে ধর্মীয় রীতি অনুযায়ী তাদের বিয়ে সম্পন্ন হয়। শুক্রবার দুপুরে সামাজিক নিয়ম অনুসারে আনুষ্ঠানিকতার মাধ্যমে পারিবারিকভাবে ঘরে তোলা হয় বুলিকাকে।
আকাশ বড়ুয়া জানান, বুলিকার সঙ্গে পাঁচ বছর পূর্বে তার ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে প্রেম-ভালোবাসা প্রণয়ে গড়ায়। এক বছর পূর্বে আকাশ এইচএসসি পাস করে চলে যায় থাইল্যান্ডে। সেখানে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি নেয়। অপরদিকে বুলিকাও একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করার পাশাপাশি এলএলবি ডিগ্রি সম্পন্ন করার পর বিয়ে করার সিদ্ধান্ত নেয়।
আকাশের পিতা তাপস থাইল্যান্ডের মেয়ে বুলিকাকে গৃহবধূ হিসেবে পেয়ে খুবই খুশি। তিনি জানান, তার তিন সন্তানের মধ্যে আকাশ সবার বড়, অপর দুই মেয়ের মধ্যে এক মেয়ের বিয়ে হয়েছে। অপর মেয়ে কম্পিউটার সাইয়েন্সে পড়ালেখা করছে।

×