ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

স্টাফ রিপোর্টার, নরসিংদী

প্রকাশিত: ১৭:৫৩, ১৭ নভেম্বর ২০২২

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

গুগল ম্যাপ

নরসিংদী সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২ জন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে পাঁচদোনা-টঙ্গী সড়কের পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া গ্রামের চাকশাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের কামারচর এলাকার একাব্বর মিয়ার ছেলে সিএনজি চালক মজিবুর রহমান (৩৪), টাঙ্গাইলের দেলদুয়ার এলাকার শুক্কুর আলীর ছেলে আমির হামজা (৩৭) ও অজ্ঞাত নামা আরো ২ জন। হতাহত সবাই অটোরিকশাটির যাত্রী ছিলেন। দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ও পরে মুমুর্ষ অবস্থায় তিন জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাঁচদোনা-টঙ্গী সড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। অপর দিকে পলাশের ঘোড়াশাল থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশা পাঁচদোনার দিকে যাচ্ছিল। চাকশাল এলাকায় পৌঁছানোর পর বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুই জন মারা যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে আরো দুই জনের মৃত্যু হয়। 

এ ব্যাপারে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রকিবুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে দুটি লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। অপর দুই জন ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে। 

এসআর

সম্পর্কিত বিষয়:

×