ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

কুমিল্লায় অপহৃত শিশু আরিয়নকে উদ্ধার, গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, কুমিল্লা 

প্রকাশিত: ১৭:৫৩, ২৭ সেপ্টেম্বর ২০২২

কুমিল্লায় অপহৃত শিশু আরিয়নকে উদ্ধার, গ্রেফতার ২

উদ্ধারকৃত শিশু ও অপহরণকারী স্বামী-স্ত্রী।

অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে শিশু আরিয়ানকে (৩) উদ্ধার করেছে দাউদকান্দি মডেল থানা পুলিশ। আরিয়ানকে গত রবিবার পৌরসভার দক্ষিণ সতানন্দী গ্রামের ভাড়াটিয়া বাসা থেকে অপহরণ করা হয়। অপহরণে জড়িত আহসান উল্লাহ (৩৫) ও খাদিজা (২৩) নামে দুই অপহরণকারীকে আটক করেছে পুলিশ। অপহরণকারীরা সম্পর্কে স্বামী-স্ত্রী। 

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস বিফ্রিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার আ.মান্নান।

গত ২৫ রবিবার সেপ্টেম্বর সকাল আনুমানিক ১০টায় অপহরণের এ ঘটনা ঘটে। ঘটনার পর আরিয়ানের অভিবাবক ও স্বজনরা অনেক খোঁজাখুজি করে না পেয়ে রাতেই অভিভাবক আক্তার হোসেন দাউদকান্দি মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, অপহরণকারীরা ঘটনার দিন দুপুর আনুমানিক ১২টায় আরিয়ান তাদের কাছে মোবাইলে মুক্তিপণ দাবি করে। অপহরণকারীদের দাবি অনুযায়ী, ৩০ হাজার টাকা নগদে প্রেরণ করে অপহৃত শিশুর অভিবাবকরা। কিন্ত সেই দিন রাত নয়টায় অপহরণকারীরা আবারও ৩০ হাজার টাকা দাবি করে। অন্যথায় শিশু আরিয়ানকে হত্যার হুমকি দেয়।

অভিযোগ পেয়ে দ্রত এএসপি ফয়েজ ইকবালের নেতৃত্বে অভিযানে নামে পুলিশ। তথ্য প্রযুত্তি ব্যবহার করে পুলিশ আহসান উল্লাহকে ২৬ সেপ্টেম্বর সোমবার কুমিল্লা শহরের কান্দিরপাড় এলাকার অনামিকা টেলিকমের সামনে থেকে গ্রেফতার করে। 

তার দেওয়া তথ্যমতে,  দুপুর ২ টায় অপর অপহরণকারী খাদিজা বেগমকে কুমিল্লা সদর দক্ষিণ উলুচর পশ্চিম পাড়ার জসিম উদ্দিনের বাড়ি থেকে গ্রেফতার করে অপহৃত শিশু আরিয়ানকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।  গ্রেফতারকৃতরা হলো চান্দিনা থানার পরচঙ্গা গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে আহসান উল্লাহ ও তার স্ত্রী খাদিজা আত্তার।

এসআর

সম্পর্কিত বিষয়:

×