৮ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

নড়াইলে গণ আন্দোলনের ছাত্রনেতা চয়নের মৃত্যু বার্ষিকী পালিত

প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৯, ০৫:১৯ পি. এম.
নড়াইলে গণ আন্দোলনের ছাত্রনেতা চয়নের মৃত্যু বার্ষিকী পালিত

নিজস্বসংবাদদাতা, নড়াইল ॥ নড়াইলে নান আয়োজনে ৯০ এর গণ আন্দোলনের ছাত্র নেতা শহীদ চয়ন মল্লিকের ২৮ তম মৃত্যু বার্ষিকী আজ বুধবার পালিত হয়েছে। এ উপলক্ষে ছাত্রলীগ, ৯০ এর গণ আন্দোলনের সহযোদ্ধা এবং শহীদ মানিক ও চয়ন স্মৃতি সংসদের আয়োজনে শহীদ চয়ন মল্লিকের স্মৃতিস্তম্ভে পুস্প স্তবক অর্পন, কালোব্যাচ ধারন, শহীদ চয়ন সড়কের উদ্বোধন, শোকর‌্যালি , আলোচনা সভা, গণ ভোজ ও প্রদীপ প্রজ্জলনের আয়োজন করা হয়।

সকালে সরকারি ভিক্টোরিয়া কলেজ চত্বরে শহীদ চয়ন মল্লিকের স্মৃতিস্তম্ভে ৯০এর গণ আন্দোলনের সহযোদ্ধাগণ, শহীদ মানিক ও চয়ন স্মৃতি সংসদ, জেলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুস্প স্তবক অর্পন করা হয়। পরে স্মৃতিস্তম্ভ চত্বরে চয়ন স্মৃতিরক্ষা পরিষদের আহবায়ক আবু ফেরদৌজ খান মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইউসুফ, সহ-সভাপতি আঞ্জুমান আরা, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক ফরহাদ হোসেন, চয়ন স্মৃতিরক্ষা পরিষদের সদস্য সচিব অ্যাডঃ কাজী বশিরুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল, সাধারন সম্পাদক নিলয় রায় বাধন প্রমুখ।

বক্তারা, ৯০ এর গণ আন্দোলনের সময় বিএনপির সন্ত্রাসীর হাতে নিহত ছাত্রলীগ নেতা চয়ন মল্লিক হত্যার মামলার রায় পুনঃ বিচারের দাবি জানান।

প্রকাশিত : ১৬ অক্টোবর ২০১৯, ০৫:১৯ পি. এম.

১৬/১০/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: