ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

প্রকাশিত: ১২:২৬, ১২ অক্টোবর ২০২২; আপডেট: ১২:৩৩, ১২ অক্টোবর ২০২২

ক্রিকেটার আল-আমিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

ক্রিকেটার আল-আমিন ও তার সাবেক স্ত্রী

স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় হাজিরা না দেওয়ায় জাতীয় দলের ক্রিকেটার আল-আমিন হোসেনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। 

বুধবার (১২ অক্টোবর) ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জল হোসেন এ আদেশ দেন। 

আল-আমিনের আজ আদালতে হাজির না হলে তার পক্ষে আইনজীবী সময়ের আবেদন করেন। অপরদিকে ক্রিকেটারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন বাদীপক্ষের আইনজীবী।

উভয়পক্ষের শুনানি শেষে আল-আমিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। বাদীপক্ষের আইনজীবী শামসুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত ৬ অক্টোবর আদালতে উপস্থিত হন আসামি আল-আমিন। এরপর আইনজীবীর মাধ্যমে লিখিত জবাব দাখিল করেন। সেখানে উল্লেখ করা হয়, গত ২৫ আগস্ট স্ত্রীকে তালাক দিয়েছেন তিনি। তবে এ সংক্রান্ত কোনো কাগজ পাননি বলে জানান স্ত্রী ইসরাত। সেই সঙ্গে ন্যায়বিচার কামনা করেন তিনি।

গত ২৭ সেপ্টেম্বর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিনের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন আল-আমিন। শুনানি শেষে বিচারক পাঁচ হাজার টাকা মুচলেকায় ৬ অক্টোবর পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। তার আগে গত ৭ সেপ্টেম্বর একসঙ্গে বসবাসের অধিকার, মাসিক ভরণ-পোষণ ও সন্তানদের খরচ দাবি করে একই আদালতে মামলা করেন আল-আমিনের স্ত্রী ইসরাত। মামলাটি আমলে নিয়ে ক্রিকেটারকে হাজির হতে সমন জারি করেন আদালত।

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×