ঢাকা, বাংলাদেশ   শনিবার ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জনগণের সঙ্গে তামাশা করেছেন পররাষ্ট্রমন্ত্রী: ফখরুল

প্রকাশিত: ১৭:২০, ১৩ আগস্ট ২০২২

জনগণের সঙ্গে তামাশা করেছেন পররাষ্ট্রমন্ত্রী: ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

জনগণের সঙ্গে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন তামাশা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

‘অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের মানুষ বেহেশতে আছে’- পররাষ্ট্রমন্ত্রী এমন বক্তব্যে শনিবার (১৩ আগস্ট) দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন। 

বিএনপির মহাসচিব বলেন, ‘দেশের মানুষ যখন প্রতি মুহূর্তে ভোগান্তিতে, কষ্ট করছে এবং হিমশিম খাচ্ছে সেই সময়ে পররাষ্ট্রমন্ত্রী বেহেশতে থাকার কথা বললেন। বর্তমানে উনার চেহারায় ফুটে উঠেছে তিনি স্ফীত হয়েছেন এবং বেশির ভাগ মন্ত্রীর চিটনাই বেড়ে গেছে। এসবের কারণটা হলো প্রচুর লুটপাট হচ্ছে। যে কারণে তারা জনগণের সঙ্গে পরিহাস, তামাশা শুরু করেছে।’
 
মির্জা ফখরুল বলেন, ‘পররাষ্ট্রমন্ত্রীর এরকম পরিহাস করার কোনো অধিকার নেই। মন্ত্রী মহোদয় এর আগেও এমন কথা বলেছিলেন যে দেশের মানুষের কাছে কিছুটা হাস্যকর ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। 

এর আগে গতকাল শুক্রবার সিলেট ওসমানি আন্তর্জাতিক বিমানবন্দরে পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন বলেন, বিশ্বের অন্যান্য দেশের তুলনায় আমরা সুখে আছি, বেহেশতে আছি। করোনার পর যুদ্ধে সারাবিশ্বে মন্দা ভাব আসছে। আমরা সেদিক থেকে অত্যন্ত ভালো অবস্থানে আছি।

সম্পর্কিত বিষয়:

×