ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

প্রাইভেটকারের ধাক্কায় স্বামীকে হারিয়ে বেঁচে রইলেন স্ত্রী-সন্তান

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:১৫, ১২ অক্টোবর ২০২২; আপডেট: ১২:২১, ১২ অক্টোবর ২০২২

প্রাইভেটকারের ধাক্কায় স্বামীকে হারিয়ে বেঁচে রইলেন স্ত্রী-সন্তান

প্রাইভেটকার ধাক্কায় নিহত

রাজধানীর খিলক্ষেত বিশ্বরোডে প্রাইভেটকার ধাক্কায় রাশেদুল ইসলাম বাবু (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে তার স্ত্রী সুমি আক্তার (২৩) ও দুই বছরের ছেলে আহমেদ ইসলাম শুভ।

মঙ্গলবার (১১ অক্টোবর) দিবাগত রাত ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক বাবুকে মৃত ঘোষণা করেন।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুরুল হাবিব জানান, রাতে বিশ্বরোড গল্ফ ক্লাব সংলগ্ন রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন পরিবারটির তিনজন। এমন সময় বিমানবন্দরগামী একটি সাদা রঙের প্রাইভেটকার তাদের ওপর উঠিয়ে দেয়। তখন পথচারীরা তাদেরকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে তাদেরকে রাতেই ঢামেকে নিয়ে যাওয়া হয়।

এসআই আরও জানান, তারা ফুটপাত ব্যবহার না করে ফাঁকা রাস্তার এক পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন। আর দ্রুত গতির প্রাইভেটকারটি রাস্তার আরও কয়েকটি লেন রেখে এক পাশে চেপে তাদের ওপর উঠিয়ে দেয়। ঘটনার পরপরই চালক প্রাইভেটকার নিয়ে পালিয়ে গেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে। তার স্ত্রী ও সন্তান হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের শ্যালক সিজান মিয়া জানান, তাদের বাড়ি ময়মনসিংহ মুক্তাগাছা উপজেলায়। পরিবার নিয়ে বিশ্বরোড এলাকাতেই থাকতেন রিকশাচালক বাবু। রাতে স্ত্রী ও সন্তানকে নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন গ্রামের বাড়িতে যাওয়ার জন্য।

এমএইচ

×