ঢাকা, বাংলাদেশ   শনিবার ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০

দুই বাসের ওভারটেকিংয়ে চাপা পড়ে নারী নিহত

প্রকাশিত: ১৫:২০, ৩ অক্টোবর ২০২২; আপডেট: ১৫:৪১, ৩ অক্টোবর ২০২২

দুই বাসের ওভারটেকিংয়ে চাপা পড়ে নারী নিহত

দুই বাসের ওভারটেকিং

চিকিৎসার জন্য হাসপাতালে যাওয়ার পথে যাত্রীবাহী দুই বাসের চাপায় প্রাণ গেল হালিমা বেগম (৫০) নামে এক নারীর। সোমবার (৩ অক্টোবর) সকাল ৯টার দিকে রাজধানীর গুলিস্তান পাতাল মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হালিমা দক্ষিণ কেরানীগঞ্জের আইন্টার গ্রামের লাল মিয়ার স্ত্রী। তিনি পরিবারের সঙ্গে সেখানে থাকেন। তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

হাসপাতালে নিহতের মেয়ের জামাই আতিকুর রহমান জনি জানান, হালিমা বেগম ডায়াবেটিসের রোগী। নিয়মিত তিনি শাহবাগের বারডেম হাসপাতালে চিকিৎসা নেন। আজ সকালেও তিনি বাসা থেকে একাই হাসপাতালের উদ্দেশ্যে বের হন। এর কিছুক্ষণ পরই তারা খবর পান, গুলিস্তানে দুই বাসের চাপায় আহত হয়েছেন তিনি। 

হালিমা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে  নিয়ে যাওয়া পথচারী মো. লিটন জানান, গুলিস্তান পাতাল মার্কেটের উপরে রাস্তায় আহত অবস্থায় পড়েছিলেন ওই নারী। তখন ট্রাফিক সার্জেন্ট তার মাধ্যমে হাসপাতালে পাঠিয়ে দেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাকে ঢামেকে ভর্তি করান। চিকিৎসারত অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

মতিঝিল ট্রাফিক জোনের সার্জেন্ট মো. দিদারুল ইসলাম জানান, সকালে পাতাল মার্কেটের উপরে আনন্দ পরিবহনের একটি বাস দাঁড় করানো ছিল। তখন ওই বাসটিকে মেঘালয় পরিবহনের একটি বাস ওভারটেক করছিল। এই সময় বাস দুটির মাঝে চাপা পড়েন ওই নারী। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। মেঘালয় পরিবহনের গাড়ির কাগজপত্র জব্দ করা হয়েছে।
 

এমএইচ

×