ঢাকা, বাংলাদেশ   শনিবার ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

কাভার্ডভ্যান চাপায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ১২:৪০, ১ এপ্রিল ২০২৩

কাভার্ডভ্যান চাপায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

ছাত্রীর আইডি কার্ড

রাজধানীর লালবাগ বেরিবাধে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী নিহত হয়েছেন। তার নাম সানজিদা আক্তার তামান্না (২৭)। এই ঘটনায় কাভার্ডভ্যান জব্দ ও এর চালককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩১ মার্চ) রাত ১০টার দিকে বেরিবাধের শামীম গার্মেন্টসের সামনে রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মুর্শেদ জানান, রাতে ভাড়ায় চালিতো মোটরসাইকেলে (রাইড শেয়ারিং) করে বেরিবাধ দিয়ে যাওয়ার সময় একটি কাভার্ড ভ্যানের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলসহ ছিটকে পড়লে ওই কাভার্ডভ্যানের নিচে পৃষ্ঠ হন ওই শিক্ষার্থী। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, সানজিদার বাবার নাম আবু তাহের। তার বাড়ি নোয়াখালির সোনাইমুরি উপজেলায়। বর্তমানে কামরাঙ্গীরচর এলাকায় থাকতেন। নর্থ সাউথ ইউনিভার্সিটির অনার্স শেষ বর্ষের ছাত্রী তিনি।

ঘটনার পরপরই কাভার্ড ভ্যানটি চালকসহ জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এসআর

×