ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

স্ত্রীর পরকীয়া ঠেকাতে না পেরে প্রবাসীর আত্মহত্যা

প্রকাশিত: ১৮:১৯, ২১ জানুয়ারি ২০২৪

স্ত্রীর পরকীয়া ঠেকাতে না পেরে প্রবাসীর আত্মহত্যা

সাজ্জাদ হাসান।

যুক্তরাষ্ট্রের জর্জিয়া অঙ্গরাজ্যে এক প্রবাসী বাংলাদেশির মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। নিজ গাড়ির ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ধারণা, স্ত্রীর পরকীয়া ঠেকাতে না পেরে তিনি আত্মহত্যা করেছেন। 

নিহতের নাম সাজ্জাদ হাসান (৪১)। তার বাড়ি ঢাকায়। সাজ্জাদ পেশায় ছিলেন একজন প্রকৌশলী।

পুলিশ জানায়, গত ১৭ জানুয়ারি রাতে আটলান্টায় সাজ্জাদের বাসার কাছে নিজের গাড়ির ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। সেসময় গাড়ির ভেতর একটি চিরকুট পাওয়া যায়, সেটিকে ‘সুইসাইড নোট’ হিসেবে সংরক্ষণ করা হয়েছে।

দুই শিশুসন্তান ও স্ত্রীকে নিয়ে সাজ্জাদ জর্জিয়ার টাকের শহরে থাকতেন। ২০১৯ সাল থেকে জর্জিয়া পাওয়ার কোম্পানিতে সিনিয়র ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন তিনি।

শুক্রবার বিকেলে লরেন্সভিলে ইসলামিক সেন্টার জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নিতে আসা প্রবাসীরা জানান, তারা ধারণা করছেন সাজ্জাদ পারিবারিক অশান্তির কারণে ‘আত্মহত্যা’ করেছেন।

প্রবাসীরা অভিযোগ করেন, গত বছরের অগাস্টে সাজ্জাদের স্ত্রী এমা তানজিমের পরকীয়া হাতেনাতে ধরা পড়ে নিকটজনের কাছে, সে সংবাদ বেশকিছু গণমাধ্যমেও প্রকাশিত হয়। বিষয়টি নিয়ে মনঃকষ্ট ছিলেন সাজ্জাদ। চেষ্টা করেও স্ত্রীকে ফেরাতে না পেরে আত্মহত্যা করেছেন তিনি।

জর্জিয়া অঙ্গরাজ্যের সিনেটর শেখ রহমান বলেন, চিরকুট থেকে অজানা অনেক কিছুই হয়ত জানা সম্ভব হবে।

 

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×