ঢাকা, বাংলাদেশ   সোমবার ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ভাড়া না নেয়ায় বাস চালককে পেটালেন নারী যাত্রী, ভিডিও ভাইরাল

প্রকাশিত: ১৪:৩৫, ৯ মে ২০২৪; আপডেট: ১৪:৪৩, ৯ মে ২০২৪

ভাড়া না নেয়ায় বাস চালককে পেটালেন নারী যাত্রী, ভিডিও ভাইরাল

বাস থেকে নামিয়ে পেটানো হয়। 

বাস ভাড়া নিয়ে দ্বন্দ্ব এখন সাধারণ ঘটনা হয়ে দাঁড়িয়েছে! প্রায়ই এ নিয়ে চালক, হেলপার ও যাত্রীদের মধ্যে ঝগড়ার ঘটনা ঘটে। এমনকি মাঝে মাঝে তা হাতাহাতিতে গড়ায়। সম্প্রতি যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে ঘটেছে ভিন্ন একটি ঘটনা। সেখানে ভাড়া না নেওয়ায় বাস চালককে পিটিয়েছেন এক গৃহহীন নারী।

জানা যায়, স্থানীয় সময় গত রবিবার দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে নারী বাস চালকের সঙ্গে এক গৃহহীন নারীর ঝামেলা তৈরি হয়। এসময় ওই সময় চালককে বাস থেকে টেনে হিঁচড়ে নামিয়ে পেটান তিনি। বাসচালকও ওই নারীকে মারার চেষ্টা করেন।

Not even being sealed in a plexiglass cage protected this Los Angeles bus driver from being violently attacked by a homeless person. pic.twitter.com/ii7dlzvnIj

— Kevin Dalton (@TheKevinDalton) May 6, 2024

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই চালক গৃহহীন নারীকে জানান তাকে ভাড়া দিতে হবে না। কারণ তিনি যে বাসটি চালাচ্ছেন সেটি একটি ‘ড্যাশ’ বাস এবং এটিতে কোনো ভাড়া লাগে না। কিন্তু এটি বলার পর ওই যাত্রী উত্তেজিত হয়ে পড়েন। এরপর তিনি চালকের সঙ্গে হাতাহাতিতে জড়ান।

পুলিশ জানিয়েছে, পরবর্তীতে ওই নারীকে গ্রেপ্তার করা হয়। বাস চালকরা যেন নিরাপদে তাদের দায়িত্ব পালন করতে পারেন সেটিও নিশ্চিত করা হবে বলে জানিয়েছে তারা।

সূত্র: সিবিএস নিউজ।

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×