ঢাকা, বাংলাদেশ   বুধবার ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯

অশ্লীলতার অভিযোগে দুই নারী ইউটিউবারকে হেলমেট পরে মারধর

প্রকাশিত: ২২:৩৮, ১৮ সেপ্টেম্বর ২০২২

অশ্লীলতার অভিযোগে দুই নারী ইউটিউবারকে হেলমেট পরে মারধর

দুই নারী ইউটিউবার

মিউজিক ভিডিও অশ্লীল, এই অভিযোগ এনে দুই নারী ইউটিউবারকে ব্যাপক মারধর করা হয়েছে। ভারতের উত্তর ২৪ পরগনার রহড়া এলাকায় এ ঘটনা ঘটেছে। 

আহত দুই ইউটিউবার হলেন- সন্নতি মিত্র ও শ্রী ভদ্র। মারধরের ফলে তারা গুরুতর জখম হয়েছেন। তারা রহড়া থানায় মামলা দায়ের করেছেন। 

জানা গেছে, ২০১৭ সালে ক্যারিয়ার শুরু করেছিলেন সন্নতি ও শ্রী। অভিনয় ও মডেলিংয়ের পাশাপাশি ইউটিউব চ্যানেলও চালান তারা। গত ২ সেপ্টেম্বর ‘রসগোল্লা’ নামের একটি মিউজিক ভিডিও ইউটিউবে আপলোড করেন। যাতে সন্নতি ও শ্রীর পাশাপাশি দুই পুরুষ অভিনেতাও রয়েছেন। ইতোমধ্যেই এক লাখের বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। 

ভিডিওর সাফল্য সেলিব্রেট করতে রহড়ার দোপেরিয়া বলে একটি জায়গায় গিয়েছিলেন সন্নতি ও শ্রী। অভিযোগ, সেখানেই দুষ্কৃতীরা তাদের উপর হামলা করে। প্রত্যেকে হেলমেট পরে ছিল। আর তাদের মুখে মাস্ক ছিল। 

এ বিষয়ে সন্নতি জানান, একটি সরু রাস্তা দিয়ে তারা যাচ্ছিলেন। আচমকা বাইকে করে দুষ্কৃতীরা এসে প্রথমে শ্রীকে আঘাত করেন। শ্রী তাকে ডাকেন। বান্ধবীর ডাক শুনে পেছন ফিরে সবে তাকিয়েছিলেন। তখনই এক দুষ্কৃতী তার মাথার পেছনে আঘাত করে। 

অভিযোগ, ওই দুই নারী ইউটিউবারকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। বাঙালি হলেও কোনো তারকা বা তারকা সন্তান না হয়েও কেনো তারা এমন ‘অশ্লীল’ ভিডিও তৈরি করেছেন? সেই প্রশ্ন জানতে চাওয়া হয় তাদের কাছে। এমন গান তৈরি করার জন্য তাদের মেরে ফেলা উচিত বলেও মন্তব্য করা হয়। নিজেরের দোপেরিয়া যাওয়ার কথা ফেসবুক লাইভে জানিয়েছিলেন সন্নতি ও শ্রী। ধারণা, সেখান থেকেই দুষ্কৃতীরা তাদের লোকেশন জেনেছে। আর আগে থেকে পরিকল্পনা করে এই আক্রমণ করা হয়। 

এমএইচ