ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

বুবলীর রান্না করা হাঁসের মাংস খেয়ে ওজন কমালেন শাকিব

প্রকাশিত: ১৫:০৪, ২২ এপ্রিল ২০২৪

বুবলীর রান্না করা হাঁসের মাংস খেয়ে ওজন কমালেন শাকিব

বুবলী-শাকিব

অভিনেতা শাকিব খান অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচিত ও সমালোচিত। শোনা যাচ্ছে ইদানিং বুবলীর সাথে সম্পর্ক ভাল না গেলেও অপুর দিকে ঝুকছে শাকিব।  

অভিনেতার দ্বিতীয় স্ত্রী বুবলী নিজেকে শাকিবর স্ত্রী বলেই দাবি করেন। তবে শাকিব অপু না কি বুবলী, কার সাথে বৈবাহিক সম্পর্কে রয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে এখন। যদিও অভিনেতার দুই স্ত্রী এবং দুই সন্তানেরই যাতায়াত রয়েছে তার বাড়িতে। দুই ছেলের কারণেই নাকি স্ত্রীদের শাকিবের সাথে যোগাযোগ বর্তমান।

আরও পড়ুন : চলে গেলেন জনপ্রিয় অভিনেতা ওয়ালিউল হক রুমি

কোন স্ত্রী শাকিবের বেশি কাছের, এনিয়ে দুই পক্ষের বক্তব্য রয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সাথে তার সমীকরণ ও তাদের দাম্পত্য জীবনের অনেক খুঁটিনাটি ফাঁস করেছেন নায়িকা বুবলী। শাকিব খান তার হাতে কী খেতে ভালবাসেন, সেটাই জানালেন অভিনেত্রী।

এদিকে, সম্প্রতি অপু বিশ্বাস জানান, শাকিব খান তার হাতের মোরগ পোলাও খেতে পছন্দ করেন। এবার বুবলীও জানিয়েছেন, তার হাতের কোন খাবারটি শাকিবের পছন্দের।

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, আমার রান্না করা হাঁসের মাংস খেতে শাকিব পছন্দ করেন। এ ছাড়া একটা ছোট চিংড়ির ফ্রাই করি, ওটাও খুব পছন্দ করেন। তিনি যখন খান, প্রচুর কিছু খেতে পছন্দ করেন।

তবে নায়ক বলে কথা! এমন রসেবসে থাকলে স্বাস্থ্যের কি হবে? ক্যামেরার সামনে ফিট দেখাতে কিংবা ওজন কমাতে কী করেন? বুবলীর কথায়,যখন ওজন কমাতে হয়, তখন ডায়েট করেন। একদমই ক্র্যাশ ডায়েটে চলে যান। দেখা যায়, এক সপ্তাহের মধ্যেই ওজন কমিয়ে ফেলতে পারছেন।

শিলা

সম্পর্কিত বিষয়:

×