ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

গুরুতর আহত নায়ক ইমন

প্রকাশিত: ১৭:৩৭, ১৮ মার্চ ২০২৪

গুরুতর আহত নায়ক ইমন

চিত্রনায়ক মামুনুন হক ইমন

‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিংয়ের একটি দৃশ্য ধারণ করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক মামুনুন হক ইমন। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির আরেক অভিনেতা জয় চৌধুরী।

সোমবার সকাল থেকে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং চলছিল সুন্দরবন এলাকায়। যেখানে নায়ক ইমনের একটি দৃশ্য ছিল জাহাজ থেকে সাগরে লাফ দেওয়ার। সেই ঝুঁকিপূর্ণ দৃশ্য করতে গিয়েই ইমনের পায়ে নোঙরের লোহা ঢুকে যায়। গুরুতর আহত হন অভিনেতা। 

বিষয়টি নিশ্চিত করে নায়ক জয় চৌধুরী বলেন, ‘সকালে একটি শট ছিল যেখানে জাহাজ থেকে লাফ দিতে হবে ইমন ভাইয়ের। সেই শট দিতে গিয়েই জাহাজের নোঙরে পা লেগে বেশ জখম হয়েছে। প্রাথমিকভাবে তাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে পায়ের অবস্থা বেশ একটা ভালো নয়।’

বাংলাদেশের মুক্তিযুদ্ধের গুরুত্বপূর্ণ অধ্যায় ‘অপারেশন জ্যাকপট’। ১৯৭১ সালে নৌ-সেক্টর কর্তৃক পরিচালিত সেই গেরিলা অভিযানের বীরত্বের গল্প এবার উঠে আসছে সিনেমার পর্দায়। ‘অপারেশন জ্যাকপট’ নামেই নির্মিত হচ্ছে সিনেমাটি। এর অর্থায়ন করছে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়। ছবিটির বাজেট ধরা হয়েছে ২১ কোটি টাকা।

চলতি বছরের শুরুর দিকে বিএফডিসিতে শুরু হয়েছিল ছবিটির শুটিং। পালাক্রমে বর্তমানে সুন্দরবনে চলছে সিনেমাটির দৃশ্যধারণ। আর সেখানে শুটিংয়ে গিয়েই গুরুতর আহত হলেন নায়ক ইমন। 

‘অপারেশন জ্যাকপট’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অনন্ত জলিল, ইমন, নিরব, রোশান, শিপন, সাঞ্জু, জয় চৌধুরী, অমিত হাসান, পল্লব, ইশতিয়াক আহমেদ রুমেল, নিপুণ, নাদের চৌধুরী, শহীদুল আলম সাচ্চু, ড্যানি সিডাক, ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াত, ওমর সানী, মিশা সওদাগর।

 

এস

সম্পর্কিত বিষয়:

×