ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

মাহি কুফরি দ্বারা আক্রান্ত, বললেন রকিব

প্রকাশিত: ১৮:৫৭, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

মাহি কুফরি দ্বারা আক্রান্ত, বললেন রকিব

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার

বেশ কিছুদিন ধরেই আলোচনায় রয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার। দ্বিতীয় বিয়ের পর স্বামী ও একমাত্র ছেলে ফারিশকে নিয়ে বেশ ভালোই যাচ্ছিল তার দিন। কিন্তু সেই সংসারেও বেজে ওঠে ভাঙনের সুর। হঠাৎ সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দিয়ে বসেন মাহি। 

সামাজিকমাধ্যমে নায়িকা নিজেই এ খবর জানিয়েছেন। তবে বিষয়টি নিয়ে মুখ খোলেননি রকিব। সংবাদমাধ্যমের প্রশ্নের মুখেও চেপে গেছেন। এবার তিনি মুখ খুললেন। সামাজিকমাধ্যমে জানালেন, মাহি কুফরি দ্বারা আক্রান্ত।বুধবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নিজের ফেসবুক পেজে রকিব লিখেছেন, মাহি দীর্ঘদিন কুফরি দ্বারা আক্রান্ত।

রকিব আরও লিখেছেন, একসঙ্গে না থাকলেও আমি ভালোবাসি। ফারিশের মা হিসেবে তার সম্মান অনেক। এর আগের একটি পোস্টে রকিব বিভিন্নভাবে বিষয়টি তুলে ধরেছিলেন। তিনি লিখেছিলেন, এক জ্বীন সাধিকার কাছে প্রায় তিন বছর পূর্বে বন্দি হয়ে তার মনমর্জি মতোন চলতে গিয়ে অধিকাংশ সময় নির্ঘুম সারারাত কাটিয়েছি। আর নিজের প্রতি কোনো যত্ন নেওয়ার সুযোগ না পাওয়ায় নানা অসুখ শরীরে বাসা বেঁধেছে। তাই ব্যাংককে চিকিৎসার জন্য অবস্থান করছি। এই তিন বছরে অনেকের মনে কষ্ট দিয়েছি হয়তো ইচ্ছার বিরুদ্ধে। দয়া করে কেউ আমাকে অভিশাপ দেবেন না। দোয়া চাই। (শক্ত দলিল ছাড়া আমি কথা বলি না)।

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান তিনি। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি।

এস

সম্পর্কিত বিষয়:

×