ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ছাদ থেকে পড়ে হাসপাতালে ভর্তি নকুল কুমার বিশ্বাস

প্রকাশিত: ১৭:৩১, ১৯ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ১৭:৩৯, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

ছাদ থেকে পড়ে হাসপাতালে ভর্তি নকুল কুমার বিশ্বাস

নকুল কুমার বিশ্বাস। ফাইল ফটো

প্রখ্যাত সংগীতশিল্পী নকুল কুমার বিশ্বাস তার বাড়ির ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে একটি অ্যাম্বুলেন্সে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনার বর্ণনা দিয়ে একটি ভিডিও ও স্ট্যাটাস সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করেছেন নকুল কুমার বিশ্বাস নিজেই।

 

তার ফেসবুক পেজে প্রকাশিত ভিডিওতে তিনি জানাচ্ছেন, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে গ্রামের বাড়িতে শিমুল গাছের ডাল কাটতে নিজ বাড়ির দোতলা ছাদে ওঠেন। এরপর রেলিংয়ের পাশে দাঁড়িয়ে ডাল কাটার সময় অসাবধানবশত ছাদ থেকে মাটিতে পড়ে যান তিনি।

এ সময় শব্দ হলে বাড়ির লোকজন তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে অ্যাম্বুলেন্সযোগে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর পপুলার হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক ডা. আবু সফর হাওলাদার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে তেমন কোনো ক্ষতি হয়নি। শরীরের বিভিন্ন স্থানে ব্যথা পেয়েছেন। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসা নিতে তাকে মেডিকেল কলেজে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

এসআর

সম্পর্কিত বিষয়:

×