ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

অভিনেত্রীকে বাঁশ দিয়ে পিটিয়েছিলেন প্রিয়াঙ্কার বোন!

প্রকাশিত: ১৮:২৩, ২৮ জানুয়ারি ২০২৪

অভিনেত্রীকে বাঁশ দিয়ে পিটিয়েছিলেন প্রিয়াঙ্কার বোন!

মন্নরা চোপড়া

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বোন  মন্নরা চোপড়া। দুই বোন বলিউড থেকে হলিউডেও দাপিয়ে বেড়াচ্ছে। কিন্তু বলিউডে মন্নরা ততটা জায়গা করতে পারেননি। সম্প্রতি তাকে নিয়ে গুরুতর অভিযোগ উঠেছে বলিপাড়ায়।

‘বিগ বস্ ১৭’-এতে সেরা পাঁচ প্রতিযোগীর মধ্যে অন্যতম মন্নরা চোপড়া। তাকে নিয়ে ৯ বছর পর গুরুতর অভিযোগ এনেছেন তার প্রথম ছবির সহ-অভিনেত্রী শ্রদ্ধা দাস।

বলিউডে মন্নরার হাতেখড়ি হয় ‘জিদ’ ছবির মাধ্যমে ২০১৪ সালে। সাফল্যের ধারেকাছে যেতে পারেনি সেই ছবি। সেই সময়ের ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করেন তার সহ-অভিনেত্রী শ্রদ্ধা।

 সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রদ্ধা বলেন, ‘জিদ’ ছবির শুটিংয়ের সময় তার সঙ্গে ঘটে যাওয়া মারাত্মক ঘটনা। একটি দৃশ্যে মন্নরার শ্রদ্ধাকে ধাক্কা দেয়ার দৃশ্য ছিল। অ্যাকশন পরিচালক বলেন হালকাভাবে ধাক্কা দিতে। মন্নরা এত জোরে ধাক্কা দেন যে শ্রদ্ধা সিঁড়ি থেকে পড়ে যান। শ্রদ্ধা ভাবেন সে নতুন তাই হয়তো বুঝতে পারেননি।

কিন্তু ঘটনা আরও ভয়াবহ মোড় নেয় পরে। দ্বিতীয় দিনেও আরও ক্ষেপে ওঠেন মন্নরা। দ্বিতীয় দিন মন্নরার সঙ্গে শ্রদ্ধার একটি মারপিটের দৃশ্য ছিল। মন্নরাকে বলা হয় ছোট শোলা দিয়ে তাকে মারতে। কিন্তু কারও কথা না শুনে বাঁশের লাঠি দিয়ে মারতে শুরু করে, বুকে সজোরে লাথি মারে। পরে হাসপাতালে ভর্তি হতে হয় মন্নরাকে।

ঘটনাটি প্রায় ৯ বছর আগের হলেও এত বছর এ প্রসঙ্গে কখনও কোনও মন্তব্য করেননি শ্রদ্ধা। মন্নরা ‘বিগ বস্’-এর ফাইনালে উঠতেই এই অভিযোগ এনেছেন শ্রদ্ধা।

মন্নরা চোপড়া প্রধানত হিন্দি ও তেলেগু চলচ্চিত্রে কাজ করেন। তার চাচাতো বোন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া এবং মীরা চোপড়া। বলিউডে বিতর্কিত সিনেমা ‘জিদ’ দিয়ে তার অভিষেক ঘটে। 

 

এবি

সম্পর্কিত বিষয়:

×