ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার ভারতীয় সিনেমায় বুবলী

প্রকাশিত: ২০:১৬, ১৪ জানুয়ারি ২০২৪

এবার ভারতীয় সিনেমায় বুবলী

নায়িকা শবনম বুবলী

এবার ওপার বাংলার সিনেমা ইন্ডাস্ট্রি টলিউডে নাম লেখাচ্ছে জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। বুবলীর সঙ্গে বড়পর্দায় আসছেন কলকাতার জনপ্রিয় নায়ক অভিনেতা কৌশিক গাঙ্গুলী ও সৌরভ দাস। 

ফ্ল্যাশব্যাক পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক রাশেদ রাহা। ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। ছবির কাহিনী লিখেছেন রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝর।

ছবির কেন্দ্র চরিত্রে অভিনয় করছেন এই জনপ্রিয় তিন অভিনেতা, যাদের জীবনের গল্প বলবে এই ছবি "ফ্ল্যাশব্যাক"। ছবিতে অঞ্জন চরিত্রে দেখা যাবে অভিনেতা কৌশিক গাঙ্গুলীকে। মঞ্চ নাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব অঞ্জন। বহুদিন হল সব ছেড়েছুড়ে অনেকটাই অদৃশ্য তিনি। এখনও অঞ্জন অভিনয় করেন, তবে মঞ্চে কিংবা পর্দায় নয়, বাস্তবে।

অন্যদিকে ছবিতে ডিকে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌরভ দাস। এক ভবঘুরের চরিত্রে দেখা যায় তাকে। অন্যদিকে ছবির আরও এক প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শবনম বুবলী। পেশায় একজন ফিল্ম মেকার। তিনজন ভিন্ন চরিত্রের হলেও জীবনের অঙ্কপথে দেখা হয় অঞ্জন, শবনম ও ডিকের। পাহাড়ের প্রেক্ষাপটে তাঁদের দিন সিনেমার চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে। জীবনের খেলায় কোনদিকে যাবে ছবির মোড়! ছবি "ফ্ল্যাশব্যাক" ধরা যাবে সবটাই।

ইতোমধ্যেই কলকাতা শহরে শ্যুটিং শুরু হয়ে গিয়েছে এই সিনেমার। ছবির অনেকটাই অংশ শ্যুটিং হবে নর্থ বেঙ্গলে। পরিচালক রাশেদ রাহা জানান "এই ছবিতে অঞ্জনের চরিত্রে অভিনেতা কৌশিক গাঙ্গুলী অনবদ্য। অন্যদিকে শ্বেতা ও ডিকের চরিত্রে সৌরভ ও শবনম বুবলী অসাধারণ। 

ছবিতে আরও মুখ্য চরিত্রে দেখা যাবে বেশ নামকরা অভিনেতা অভিনেত্রীদের। ছবিটি মুক্তি পাবে নারায়ণ চ্যাটার্জি ও কাজী জাফরিন মুন এর প্রযোজনাতে "এ ব্লু হোয়েল এন্টারটেইনমেন্ট" ও "বিগ আর এন্টারটেইনমেন্ট" এর ব্যানারে। ছবিতে বেশ কয়েকটি গান রয়েছে, যেখানে বেশ কিছু জনপ্রিয় শিল্পীকে দেখা যাবে। চলতি বছরে বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি। 

 

এস

সম্পর্কিত বিষয়:

×