ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

দুবাইতে প্রবাসী বাংলাদেশিদের সম্পর্কে যা বললেন শাহরুখ খান

প্রকাশিত: ১৭:১২, ১৯ ডিসেম্বর ২০২৩; আপডেট: ১৭:১৩, ১৯ ডিসেম্বর ২০২৩

দুবাইতে প্রবাসী বাংলাদেশিদের সম্পর্কে যা বললেন শাহরুখ খান

শাহরুখ খান 

বলিউড বাদশাহ শাহরুখ খানের ডানকি মুক্তি পাবে আর মাত্র ২ দিন পর। এ বছর ডানকি ছাড়াও পাঠান, জাওয়ান দিয়ে বক্স অফিস কাপিয়েছেন বলিউড বাদশা। এর ধারাবাহিকতায় আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ‘ডাঙ্কি’। এটি নির্মাণ করেছেন বলিউডের সফলতম নির্মাতা রাজকুমার হিরানি। ছবিটি ঘিরে ভারত ও আন্তর্জাতিক অঙ্গনে দর্শকের আগ্রহ তুঙ্গে।

মুক্তি উপলক্ষে বরাবরের মতো দুবাইতে একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন শাহরুখ খান। দুবাইয়ের বিখ্যাত গ্লোবাল ভিলেজে হাজার হাজার দর্শকের সামনে পারফর্ম করেছেন, নিজের ছবির বার্তা পৌঁছে দিয়েছেন। বক্তব্যের এক পর্যায়ে বাংলাদেশিসহ দুবাইতে বসবাসরত প্রবাসীদের উদ্দেশে কিছু কথা বলেন কিং অব রোম্যান্স।

তিনি বলেন, ‘আমি চাই আপনারা বাবা-মা, বাচ্চা, স্বামী-স্ত্রীকে নিয়ে যান প্রেক্ষাগৃহে। এই ছবিতে অনেক সুন্দর বার্তা আছে। আমি জানি, আপনারা অনেকেই নিজের ঘর ছেড়ে এই দুবাইকে দ্বিতীয় ঘর বানিয়েছেন। ভারত, বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলংকাসহ উপমহাদেশের অনেকেই এখানে আছেন। আপনারা ঘর থেকে দূরে আছেন, কিন্তু এই ঘরকে (দুবাই) আপন করে নিয়েছেন। নিজের ঘরের প্রতি আপনাদের কত ভালোবাসা এবং সেখানে ফেরার কী তীব্র আগ্রহ; আমাদের ছবিটা এরকম অনুভূতির গল্পেই বানানো হয়েছে।’

‘ডাঙ্কি’ ছবিটি সম্পর্কে তিনটি উল্লেখযোগ্য বিষয় জানতে চাওয়া হলে শাহরুখ খান বলেন, ‘এটা রাজকুমার হিরানি নির্মাণ করেছেন। আমার ক্যারিয়ারের সেরা ছবি। আর মুক্তি পাচ্ছে ২১ ডিসেম্বর।’

শাহরুখ-হিরানিসহ ‘ডাঙ্কি’ টিম তো বটে, ছবিটি দেখার পর প্রদর্শকরাও ভীষণ খুশি। ভারতজুড়ে অগ্রিম টিকিট বিক্রি হচ্ছে দেদারসে। বড় বাজেটের দক্ষিণী সিনেমা ‘সালার’র সঙ্গে ক্ল্যাশ সত্ত্বেও ছবিটি বক্স অফিসে দারুণ কিছু করবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

উল্লেখ্য, ‘ডাঙ্কি’তে শাহরুখ খানের সঙ্গে আছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, বিক্রম কোচ্চার, অনিল গ্রোভার, জ্যোতি সুভাস প্রমুখ। প্রচারণা ব্যয়সহ ছবিটির বাজেট ১২০ কোটি রুপি। ছবিটি বাংলাদেশেও মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

 
×