ঢাকা, বাংলাদেশ   রোববার ১৪ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

যতবার নির্বাচনে দাঁড়াবো, ততবার নির্বাচিত হব: জায়েদ খান

প্রকাশিত: ১৮:০৩, ১৮ ডিসেম্বর ২০২৩; আপডেট: ১৮:০৪, ১৮ ডিসেম্বর ২০২৩

যতবার নির্বাচনে দাঁড়াবো, ততবার নির্বাচিত হব: জায়েদ খান

জায়েদ খান 

শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খানকে হারানোর মতো কেউ নেই বলে মন্তব্য করেছেন অভিনেতা। সম্প্রতি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে এ মন্তব্য করেন তিনি।

জায়েদ খান বলেন, ‘শিল্পী সমিতিতে আমি যতবার নির্বাচনে দাঁড়াবো, ততবার নির্বাচিত হব। আমাকে হারানোর মতো কেউ নেই।’

তিনি বলেন, তফসিল ঘোষণার পর সিনিয়র শিল্পীদের সঙ্গে বসে সিদ্ধান্ত নেব। সবকিছু চমক থাকুক। তখনই সবকিছু জানাব।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান (২০২২-২৪) কমিটির মেয়াদ শেষের পথে। নতুন বছরের ফেব্রুয়ারিতে নতুন মেয়াদের নির্বাচনের তফসিল ঘোষণা হবে। এরই মধ্যে অনেকেই ভেতরে ভেতরে নির্বাচনের প্রস্তুতি নেয়া শুরু করেছেন।

জানা গেছে, ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল আসন্ন নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন। চমক নিয়ে প্যানেলও তৈরি করে রেখেছেন বলে অনেক আগেই জানিয়েছেন তিনি।

সাম্প্রতিক সময়ে শোবিজের বাইরেও বিভিন্ন বিষয়ে মন্তব্যের জেরে আলোচনায় থাকেন জায়েদ খান। বিশেষ কায়দায় ডিগবাজি দিয়ে চর্চায় থাকেন এ অভিনেতা।

জায়েদ খান ২০০৮ সালে ‘ভালবাসা ভালবাসা’ চলচ্চিত্রের মধ্য দিয়ে তার কর্মজীবন শুরু করেন। চলচ্চিত্রটি পরিচালনা করেন মহম্মদ হান্‌নান। এ সিনেমায় তার সঙ্গে অভিনয় করেন রিয়াজ ও শাবনূর। পরে ২০০৯ সালে মনতাজুর রহমান আকবরের ‘কাজের মানুষ’ ও মোস্তাফিজুর রহমান মানিকের ‘মন ছুঁয়েছে মন’ চলচ্চিত্রে অভিনয় করেন। ২০১০ সালে মুক্তি পায় তার অভিনীত এফ আই মানিক পরিচালিত ‘আমার স্বপ্ন আমার সংসার’ এবং মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মায়ের চোখ’ ও ‘রিকশাওয়ালার ছেলে’।

এ অভিনেতার উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে: প্রতিশোধের আগুন, অন্তর জ্বালা, নগর মাস্তান, ভালোবাসা সীমাহীন, প্রেম করবো তোমার সাথে, দাবাং প্রভৃতি।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×