ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০

‘বৈবাহিক ধর্ষণের’ দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

প্রকাশিত: ১৬:৪৮, ৯ ডিসেম্বর ২০২৩

‘বৈবাহিক ধর্ষণের’ দৃশ্য নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

অভিনেত্রী মানসী তক্ষক

শুক্রবার মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত হিন্দি সিনেমা ‘অ্যানিমেল’। এ সিনেমায় ববি দেওল ও মানসী তক্ষকের মধ্যে বৈবাহিক ধর্ষণের একটি দৃশ্য রয়েছে। দৃশ্যটি নিয়ে সিনেমা মুক্তির পর থেকেই বিতর্ক চলছে। এক টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে নিজের মত জানালেন মানসী তক্ষক।

মানসী বলেন, অবশ্যই দৃশ্যটি ধাক্কা দেয়ার মতো। কেউই ধারণা করতে পারেননি বিয়ের অনুষ্ঠান এভাবে শেষ হবে। বিয়ের দৃশ্যটি যখন শুরু হয়, তখন লাইন, সাজসজ্জা মিলিয়ে দারুণ ছিল। সেখানে যে মিউজিক ছিল, সেটা তো ভাইরাল হয়েছে। কিন্তু দৃশ্যটি যেভাবে শেষ হয়, সেটা চমকে দেওয়ার মতো।

তিনি বলেন, ছবিতে দৃশ্যটি কেন প্রয়োজনীয় ছিল। দৃশ্যটি করা হয়েছে দর্শককে এটা বলতে—‘অ্যানিমেল’ আসছে। যদি রণবীর কাপুর অভিনীত চরিত্রটি এতটা সহিংস হতে পারে, তাহলে আপনাকে বুঝতে হবে, খলনায়ক আরও খারাপ হবে। দৃশ্যটি মূলত ববি দেওল স্যার অভিনীত চরিত্রটিকে প্রতিষ্ঠিত করতে সিনেমায় রাখা হয়েছে।’

মানসী আরও বলেন, এই সিনেমা করতে গিয়ে ববি দেওলের কাছ থেকে অনেক কিছু শিখেছি।

প্রসঙ্গত, তরুণ এই অভিনেত্রী বিনোদন-দুনিয়ায় পা রাখেন সুন্দরী প্রতিযোগিতা দিয়ে। চলতি বছর সিদ্ধার্থ আনন্দর সিনেমা ‘পাঠান’ দিয়ে বলিউডে অভিষেক হয় তার। ছবিতে জন আব্রাহামের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন তিনি।

 

এস

×