ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

২৭ অক্টোবর আসছে আদর-সায়মার ‘যন্ত্রণা’

প্রকাশিত: ১৭:৩৯, ২৪ অক্টোবর ২০২৩

২৭ অক্টোবর আসছে আদর-সায়মার ‘যন্ত্রণা’

আদর-সায়মা

আগামী ২৭ অক্টোবর সারা দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আদর-সায়মার ‘যন্ত্রণা’। সিনেমা পরিচালনা করেছেন আরিফুল ইসলাম আরিফ।  
‘যন্ত্রণা’ দিয়ে বড়পর্দায় অভিষেক হচ্ছে নবীন নায়িকা সায়মা স্মৃতির। তার বিপরীতে নায়ক হিসেবে আছেন আদর আজাদ। এ সিনেমায় আরও আছেন অভিনেত্রী মানসী প্রকৃতি। 

সিনেমাটির মুক্তি উপলক্ষে রবিবার রাজধানীর মগবাজারের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সিনেমার শিল্পী, কলাকুশলীদের পাশাপাশি উপস্থিত হয়েছিলেন বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সভাপতি কাজী হায়াৎ, বর্ষীয়ান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু, মুশফিকুর রহমান গুলজার, ডিরেক্টরস গিল্ডের সভাপতি অনন্ত হিরা প্রমুখ।

সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সামনে নবাগত নায়িকা সায়মা স্মৃতির হাত ধরে উচ্চস্বরে কাজী হায়াৎ বলেন, ‘বিগ হ্যান্ড’। তখন পাশে দাঁড়িয়ে হাতেতালি দেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। এ সময় কাজী হায়াতের পা ছুঁয়ে সালাম দিয়ে দোয়া নেন সায়মা স্মৃতি।

স্মৃতি বলেন, ‘প্রথম সিনেমায় আমি আমার পরিচালক ও সহশিল্পীদের থেকে অনেক সাপোর্ট পেয়েছি। তারা আমাকে এই সাপোর্ট না দিলে হয়ত ভালোভাবে কাজ করতে পারতাম না। সবার চেষ্টায় সুন্দর একটি সিনেমা হয়েছে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।’

সিনেমাটি পরিচালক আরিফুল ইসলাম আরিফ বলেন, ‘ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে। গল্পে নতুনত্ব আছে। বর্তমান সময়কে মাথায় রেখেই সিনেমাটি নির্মিত হয়েছে।’স্মার্ট মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে ‘যন্ত্রণা’। 

বিভিন্ন চরিত্রে আরও আছেন শতাব্দী ওয়াদুদ, ডন, বড়দা মিঠু, আশরাফ কবির, সোহেল রশিদ, গাঙ্গুয়া, জাহিদ, পারভেজ সুমন, শেখ স্বপ্না, পারভিন আক্তার, অতিথি শিল্পী তনামি হক প্রমুখ।

 

এস

সম্পর্কিত বিষয়:

×