ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

আলিয়ার মুখে ‘খেলা হবে’ সংলাপ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

প্রকাশিত: ১৮:৫২, ৪ জুলাই ২০২৩; আপডেট: ১৮:৫৪, ৪ জুলাই ২০২৩

আলিয়ার মুখে ‘খেলা হবে’ সংলাপ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

অভিনেত্রী আলিয়া ভাট

মঙ্গলবার (৪ জুলাই) মুক্তি পেয়েছে করণ জোহরের আপকামিং ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’-র ট্রেলার। ট্রেলারটি প্রকাশ্যে আসতেই অনুরাগীদের নজর কেড়েছে। ছবির বিষয়বস্তু এর আগে টিজারেই স্পষ্ট হয়ে গিয়েছিল।

ট্রেলার মুক্তির আগের দিন অর্থাৎ সোমবার করণ জোহর নিজের সোশ্যাল পেজে রণবীর সিং এবং আলিয়া ভাটের রোম্যান্টিক মুডের বেশ কিছু ছবি শেয়ার করে, ট্রেলার রিলিজের বিষয়টি অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছিলেন। ছবির কমেন্ট সিনেপ্রেমীদের উৎসাহ বুঝিয়ে দিয়েছে, ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিটি ঘিরে দর্শকদের উৎসাহ ঠিক কতটা রয়েছে। সামনেই পঞ্চায়েত ভোট। বর্তমানে রাজ্য এবং রাজনীতি সরগরম হয়ে উঠেছে। এমনই এক উত্তপ্ত পরিস্থিতির মাঝেই ট্রেলারে ব্যবহৃত আলিয়া ভাটের মুখে ‘খেলা হবে’ সংলাপটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাঙালি এবং পাঞ্জাবী পরিবারের দুই ভিন্ন মানুষের প্রেম কাহিনি নিয়ে তৈরি হয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিটি। ছবির ট্রেলারটি মনে করিয়ে দিয়েছে, নয়ের দশকে তৈরি হওয়া করণ জোহরের সুপারহিট ছবি গুলির কথা। এই ছবিতে রয়েছে রানধাওয়া এবং চট্টোপাধ্যায় পরিবারের লড়াই। ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিটি এই দুই পরিবারের গল্প শোনাবে। প্রেম নাকি পরিবার কার গুরুত্ব বেশি? এই ছবি দর্শকদের সামনে একটা বড় প্রশ্ন ছুড়ে দিয়েছেন করণ।

‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমির মত অভিনেতারা। চমক এখানেই শেষ নয়, এই ছবিতে অভিনয় করেছেন দুই বাঙালী অভিনেতা টোটা রায়চৌধুরী এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়।

‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবিতে দেখা যাবে রকি হলেন পাঞ্জাবী রানধাওয়া পরিবারের সন্তান। বাঙালি চট্টোপাধ্যায় পরিবারের কন্যা হলেন রানি। রকি এবং রানি একে অপরের প্রেমে পড়ে যান। তাদের সম্পর্ক ঘিরে এ একের পর ঘটনা হতে থাকে। এরপর রকি এবং রানি সিদ্ধান্ত নেন, তিন মাস করে তাঁরা একে অপরের বাড়িতে থাকবে। যদি এই তিন মাসে দুজনের সম্পর্ক টিকে যায়, তবে বিয়ের পরের পঞ্চাশ বছরও একসঙ্গে কাটাতে পারবেন।

ট্রেলারে যদিও দেখা গিয়েছে, দুজনের সম্পর্কে দুই পরিবারের মেনে নিতে পারেননি। শেষ পর্যন্ত কি বিয়ে হবে দুজনের? প্রেম, ভালবাসা, মান, অভিমান 'রকি অউর রানি কি প্রেম কাহানি' ছবিতে সমস্তটাই রয়েছে। আলিয়া ভাটকে এই ছবিতে বাঙালি লুকে দেখা যাবে। আগামী ২৮ জুলাই বড়পর্দায় মুক্তি পাবে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’।

এমএস

সম্পর্কিত বিষয়:

×