ঢাকা, বাংলাদেশ   শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ছাত্রীদের যৌন হয়ারানি, শিক্ষককে গণধোলাই

প্রকাশিত: ১৩:০১, ২৭ মার্চ ২০২৪; আপডেট: ১৫:৪৩, ২৭ মার্চ ২০২৪

ছাত্রীদের যৌন হয়ারানি, শিক্ষককে গণধোলাই

আত্রাইয়ে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে এক শিক্ষককে গণধোলাই দিয়েছে এলাকাবাসী

নওগাঁ জেলার আত্রাইয়ে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে এক শিক্ষককে গণধোলাই দিয়েছে এলাকাবাসী। পরে আত্রাই থানা পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার (২৬ মার্চ) উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসাদুল হক ডাবলু (৪০) দীর্ঘদিন থেকে বিদ্যালয়ের একাধিক ছাত্রীর পরিধেয় বস্ত্রের ভেতর হাত দিয়ে যৌন হয়রানি করে আসছে। তার এমন কুরুচিপূর্ণ আচরণে ক্ষুব্ধ হয়ে অনেক শিক্ষার্থী স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। বিষয়টি জানাজানি হলে শিক্ষার্থী অভিভাবকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

আরও পড়ুন : গুচ্ছ ভর্তিতে যুক্ত হতে চায় জাতীয় বিশ্ববিদ্যালয়

মঙ্গলবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের জন্য শিক্ষক আসাদুল হক ডাবলু স্কুলে গেলে ক্ষুব্ধ এলাকাবাসী তাকে গণধোলাই দেয়। এক পর্যায়ে আত্মরক্ষার্থে ওই শিক্ষক স্কুলের অফিস কক্ষে প্রবেশ করলে উত্তেজিত জনতা স্কুলের কিছু আসবাবপত্র ভাঙচুর করে। সংবাদ পেয়ে আত্রাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিক্ষক আসাদুল হক ডাবলুকে উদ্ধার করে আত্রাই থানায় নিয়ে আসে।

বিষ্টপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাখওয়াত হোসেন বলেন, ওই শিক্ষকের ব্যাপারে কেউ আমার কাছে অভিযোগ করেননি। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাযহারুল ইসলাম বলেন, আমি শুনেছি এলাকাবাসী স্কুলের একজন শিক্ষককে আটক করে রেখেছিল। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে এসেছে।

আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের যৌন হয়রানির অভিযোগে এলাকাবাসী তাকে মারধোর করে আটকে রেখেছিল এমন মৌখিক অভিযোগে অভিযুক্ত শিক্ষককে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগ হলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। গতকাল এ সংবাদ লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছিল।

এবি 

সম্পর্কিত বিষয়:

×