ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

‘বুয়েট শিক্ষার্থী ফারদিনকে হত্যা করা হয়েছে’

প্রকাশিত: ১৪:০৫, ৮ নভেম্বর ২০২২; আপডেট: ১৪:০৯, ৮ নভেম্বর ২০২২

‘বুয়েট শিক্ষার্থী ফারদিনকে হত্যা করা হয়েছে’

ফারদিন নূর পরশ ও ময়নাতদন্তকারী চিকিৎস 

বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশকে (২৪) হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন ময়নাতদন্তকারী চিকিৎসক।

মঙ্গলবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা শেখ ফরহাদ এ তথ্য জানান।

তিনি বলেন, ‘ফারদিনের মাথায় ও বুকে অসংখ্য আঘাত পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা, তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।’

এর আগে গতকাল সোমবার বিকালে বনানী ঘাট সংলগ্ন লক্ষ্মী নারায়ণ কটন মিলের পেছনে শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় ফারদিনের মরদেহটি উদ্ধার করা হয়। তিনি নারায়ণগঞ্জের দেউলপাড়া কুতুবপুরের নয়ামাটি এলাকার কাজী নুরুদ্দীন রানার ছেলে। বর্তমানে ঢাকার ডেমরার শান্তিবাগ কোনাপাড়া এলাকায় থাকতেন তিনি। সে বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক জানান, ফারদিন ৪ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন। নিখোঁজের পর ভিকটিমের বাবা কাজী নুরুদ্দিন ৫ নভেম্বর রামপুরা থানায় একটি জিডি করেন। সোমবার বিকেলে শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় এক অজ্ঞাত যুবকের লাশ ভাসতে দেখে আমরা নারায়ণগঞ্জ নৌ পুলিশকে জানাই। পরে তারা লাশ উদ্ধার করে এবং মরদেহের পরিচয় শনাক্ত করা হয়। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×