রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোচ সিডন্সকে নিয়ে বিসিবির পরিকল্পনা

স্পোর্টস রিপোর্টার ॥ টাইগারদের সাবেক প্রধান কোচ জেমি সিডন্স ব্যাটিং পরামর্শক হয়ে আবারও বাংলাদেশে আসছেন। তবে তিনি কোন দল বা কোন পর্যায়ে কাজ করবেন, তা এখনও নিশ্চিত নয়। বিসিবি অবশ্য জাতীয় দলের জন্যই তাঁকে বেশি কাজে লাগাতে চায়, ‘সিডন্সের সঙ্গে চুক্তি নিশ্চিত হয়েছে অনেক আগে। তাকে আমরা ক্রিকেট বোর্ডের ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়ে এসেছি। এখনও চূড়ান্ত হয়নি কোন জায়গায় তিনি কাজ করবেন। মেইনস্ট্রিমে কাজ করবেন, নাকি অন্য জায়গায় পরামর্শক হিসেবে কাজ করবেন তা এখনও ঠিক হয়নি। তবে আমরা বিশেষ করে চাইব মেইনস্ট্রিমেই কাজ করুক।’

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। সিডন্স যখন ব্যাটিং পরামর্শক হয়ে আসছেন, তখন নানা আলোচনা জাতীয় দলের প্রধান কোচের পদ নিয়ে। যেহেতু সিডন্স অতীতে সফল ছিলেন, তাই এবারও তাকে প্রধান কোচের আসনের জন্য বিবেচনা করা হচ্ছে কি না? ‘জেমি অনেক সিনিয়র কোচ। তার থেকে আমরা সহায়তা পাব। ব্যাটিং কোচ হিসেবে আসছে, আমরা তাকে ব্যাটিং কোচ হিসেবেই বিবেচনা করছি।

ভবিষ্যতে তাকে নিয়ে কী চিন্তা করব না করব তা এখন বলতে পারছি না।’ বর্তমান ব্যাটিং কোচ এ্যাশওয়েল প্রিন্সের সঙ্গে চুক্তি আগামী অক্টোবর-নবেম্বরে টি২০ বিশ^কাপ পর্যন্ত, ‘প্রিন্স অবশ্যই থাকছে, এখনও চুক্তি আছে। তাকে কোথায় কাজে লাগানো যায় সেটাও চিন্তাভাবনা করা হচ্ছে।’ যোগ করেন তিনি।

পিএসএল শুরুর আগে স্টেডিয়ামে আগুন

স্পোর্টস রিপোর্টার ॥ আজ থেকে শুরু হচ্ছে পাকিস্তানের ঘরোয়া টি২০ লীগ পিএসএলের সপ্তম আসর। তার আগে ঘটল অনাকাক্সিক্ষত এক ঘটনা। স্থানীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, আগুন লেগেছিল করাচি ন্যাশানল স্টেডিয়ামে। তবে বড় কোন ক্ষয়ক্ষতির আগেই আগুন নেভানো সম্ভব হয়। পিএসএল উপলক্ষে সাজানো ধারাভাষ্য কক্ষ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। কেউ হতাহত হননি। একাধিক স্টাফ ও ক্রিকেটার করোনা আক্রান্ত হলেও করাচিতে আজ মুলতান সুলতান ও করাচি কিংস ম্যাচ দিয়ে পর্দা উঠবে পিএসএলের। আসরে বাকি চার দল ইসলামাবাদ ইউনাইটেড, লাহোর কালান্দার্স, পেশোয়ার জালমি ও কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

শীর্ষ সংবাদ:
হাজি সেলিমকে কারাগারে পাঠানোর নির্দেশ আদালতের         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         সুনামগঞ্জে নদীর পানি কমলেও হাওড়ের জনপদে দুর্ভোগ বেড়েছে         পতনে নাকাল শেয়ারবাজার, দিশেহারা বিনিয়োগকারীরা         ‘বিশ্বজুড়ে আরও মাঙ্কিপক্স শনাক্তের আশঙ্কা’         সর্বনিম্ন ২৫ হাজার টাকা বেতন চান সরকারি কর্মচারীরা         হাতিয়ায় ত্রান পেল ঝড়ে ক্ষতিগ্রস্তরা         নরসিংদীর বেলাবতে মা, ছেলে ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার         খুলনায় বিস্ফোরক মামলায় ২ জঙ্গীর ২০ বছরের কারাদণ্ড         অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন         বাংলাদেশিরা মালদ্বীপে বৈধ হওয়ার সুযোগ পাচ্ছেন         চার মাসে ডায়রিয়ায় আক্রান্ত ৬ লাখ ৭৭ হাজার         বাজারে গ্যালে দাম হুইন্না কইলজাডা মোচড় মারে         কুয়াকাটায় ভেসে আসা ডলফিনের মৃত্যু         ফটিকছড়ির বাগানে জাপানের লাখ টাকার মিয়াজাকি আম         ভারতের জাম্মু-কাশ্মিরে সুড়ঙ্গ ধসে ১০ জন নিহত         এখন আমাদের নতুন করে চিন্তা করতে হবে ॥ মুমিনুল         দি মারিয়া একটানা ৭ বছর খেলে পিএসজি ছাড়লেন