বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমি ষড়যন্ত্র মোকাবিলা করেছি : আইভী

আমি ষড়যন্ত্র মোকাবিলা করেছি : আইভী

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আপনারা দেখেছেন এবারের সিটি কর্পোরেশন নির্বাচনে নানামুখী ষড়যন্ত্র হয়েছে। আমি সকল ষড়যন্ত্র মোকাবিলা করেছি। আপনারা সবাই আমার পাশে ছিলেন। এভাবেই আমার পাশে থাকবেন। আগামী পাঁচ বছর আমার চলার পথে যত বাধাই আসুক না কেন, আমি সব বাধা অতিক্রম করে জনকল্যাণে কাজ করতে পারি সেজন্য আমার জন্য দোয়া করবেন।

রবিবার বিকেলে নগরীর দেওভোগের ২নং বাবুরাইল জনকল্যাণ সংসদের উদ্যোগে আয়োজিত নবনির্বাচিত মেয়র ডাক্তার সেলিনা হায়াৎ আইভীকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

জনকল্যাণ সংসদের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খরিবউদ্দিন আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন-১৬নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর রিয়াদ হাসান, সাবেক কাউন্সিলর ওবায়দুল্লাহ, লেডিস ক্লাবের নেত্রী রোকসানা খবীর, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জল, জনকল্যাণ সংসদের নেতা রুহুল আমিন স্বপন, মিঠু হাসান, ইমামুল হাসান স্বপন, মোজাজ্জেল হক মজু, জাকির হোসেন, মাহবুবুব হোসেন, মিয়া মোহাম্মদ জামান, বশির আহমেদ ও আক্তার হোসেন প্রমূখ।

ডাক্তার আইভী বলেন, আপনাদের সবার কাছে চাচ্ছি ও আপনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি বলেন, এই ওয়ার্ড ছাড়াও আমার আরও ২৬টি ওয়ার্ড রয়েছে। সেখানেও যেন আমি সমানভাবে কাজ করতে পারি। আমি বৃহত্তর দেওভোগের সন্তান, আপনাদের সন্তান। আপনারা সবাই আমার পাশে থাকবেন।

শীর্ষ সংবাদ:
১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা         পণ্যের দাম নিয়ন্ত্রণের উপায় খুঁজছে সরকার