বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে রাজশাহী নগরী ও জেলার গোদাগাড়ীতে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার তানোর উপজেলার বিল্লী এলাকার মোকসেদ আলীর ছেলে নাজমুল হোসেন (২৯) । তিনি পেশায় গ্রাম্যচিসিৎসক ।

অপর দুইজন হচ্ছেন দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নন্দনপুর এলাকার আব্দুল মজিদের ছেলে সাজু মিয়া (৪০) ও তার শিশুপুত্র আব্দুল্লাহ আল আলিফ (১০)। সাজু মিয়া বেসরকারী সংস্থা দ্বীপশিখায় গোদাগাড়ীতে কর্মরত ছিলেন।

জানা গেছে সকাল ৯টার দিকে মোটরসাইকেলে চেপে ছেলেকে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিলেন সাজু মিয়া। রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের উপজেলার বিজয়নগর বাঁশলীতলা এলাকায় রহনপুর থেকে রাজশাহীগামী বিআরটিসির একটি বাস তাদের চাপা দেয়। এতে মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে সকাল সোয়া ৯টার দিকে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে মরদেহ উদ্ধার করে।

অন্যদিকে সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়ক হয়ে নগরীতে প্রবেশ করছিলেন নাজমুল হোসেন। ওয়াসা ভবন-সংলগ্ন সপুরা আহম্মেদ নগর এলাকায় বিপরীতগামী একটি বাস তাকে চাপা দিয়ে যায়।

এতে দেহ ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান নাজমুল। খবর পেয়ে সাড়ে ৯টার দিকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন