সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে চাচার লালসার শিকার শিশু ভাতিজি

বরিশালে চাচার লালসার শিকার শিশু ভাতিজি

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ তিন সন্তানের জনক চাচার লালসার শিকার চতুর্থ শ্রেণীতে পড়ুয়া ভাতিজিকে হয়ে মুমূর্ষ অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি এলাকায়।

মঙ্গলবার সকালে ওই শিশু শিক্ষার্থীর দিনমজুর বাবা জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তিন ব্যাগ রক্তের প্রয়োজন বলে চিকিৎসক জানিয়েছেন। তিনি আরও জানান, প্রতিবেশী চাচা তিন সন্তানের জনক শাহ আলম ১২ সেপ্টেম্বর দুপুরে তার শিশু কন্যাকে নিজ ঘরে ডেকে নেয়। পরবর্তীতে ঘরে কেউ না থাকার সুযোগে জোরপূর্বক ধর্ষণ করা হয়। দিনমজুর এই বাবা তার সন্তানকে সুস্থ করে তোলার জন্য চেষ্টা চালাচ্ছেন। ফলে মামলা দায়ের করতে বিলম্ব হচ্ছে বলেও তিনি উল্লেখ করেন।

বরিশাল শেবাচিম হাসপাতালের পরিচালক ডাঃ এইচএম সাইফুল ইসলাম বলেন, অসুস্থ অবস্থায় ওই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে শিশুটির চিকিৎসা চলছে। তবে পরীক্ষা করার পর জানা যাবে শিশুটির সাথে কি হয়েছে।

বাকেরগঞ্জ থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু এর আগেই শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ সংবাদ:
মন্দিরে হামলার প্রতিবাদে শাহবাগে সড়ক অবরোধ         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         কেরালায় বন্যায় মৃত্যু বেড়ে ২৭, বহু নিখোঁজ         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত জারি         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         গাইবান্ধায় রকি হত্যা মামলার মুল আসামী গ্রেফতার         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২         আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         করোনাভাইরাস প্রতিরোধে ডিসেম্বরে বাজারে আসতে পারে ‘মলনুপিরাভির’         আইয়ুব বাচ্চুর ৩য় মৃত্যুবার্ষিকী আজ         নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা