বৃহস্পতিবার ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাদারীপুরে বৃদ্ধা মাকে পথে ফেলে গেছে স্বজনরা

মাদারীপুরে বৃদ্ধা মাকে পথে ফেলে গেছে স্বজনরা

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ মাদারীপুরে খাদিজা বেগম (৭০) নামের এক বৃদ্ধা মাকে পথে ফেলে গেছে তার স্বজনরা। ধারণা করা হচ্ছে, পারিবারিক কোনো কারণে বৃদ্ধা খাদিজাকে মারধর করে তাকে ফেলে রেখে যাওয়া হয়েছে। শুক্রবার সন্ধায় এক সাংবাদিক তাকে শহরের পাঠককান্দি এলাকা থেকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি মাদারীপুর সদর হাসপাতালের মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শহরের পাঠককান্দি এলাকার আছমত আলী খান স্টেডিয়ামের পেছনে একটি দোকানের পাশে অসুস্থ অবস্থায় সকাল থেকে সারাদিন বসে থাকতে দেখে স্থানীয়রা। সন্ধা ৬টার দিকে ওই এলাকার লোকজন এনটিভির সাংবাদিক ও মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম. আর. মুর্তজাকে খবর দেয়। তিনি ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত ওই বৃদ্ধাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে ওই বৃদ্ধা হাসপাতালে মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন। অজ্ঞাত বৃদ্ধা খাদিজার কাছে তার পরিচয় জানতে চাইলে তিনি বলেন, ‘আমার বাড়ি শরীয়তপুর জেলার নড়িয়া থানার নলতা গ্রামে। স্বামীর নাম ফেলু ফকির। দুই ছেলে কালাই আর ধলাই। এইটুকুই বৃদ্ধা বলতে পারেন। তবে বৃদ্ধা খাদিজার দেয়া তথ্য মতে ওই এলাকায় খোঁজ নিয়ে তার স্বজনদের কোনো সন্ধান পাওয়া যায়নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০০৪৬৪৮০৭
আক্রান্ত
১৩০৯৯১০
সুস্থ
১৮০৬৮১২৭৬
সুস্থ
১১৪১১৫৭
শীর্ষ সংবাদ:
অবিস্মরণীয় জয় ॥ টাইগারদের আরেকটি         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         শোকের মাস         সঙ্কেত আরও অশনি ॥ রোহিঙ্গার বোঝা নিয়ে দেশ         করোনায় আরও ২৪১ জনের মৃত্যু         পিয়াসার লিভ টুগেদার আর বিয়ে বাণিজ্যের কৌশল ছিল মৌয়ের         সেই গায়ত্রীর অবস্থান জানাতে পারেনি ইউএনএইচসিআর         মুন্সীগঞ্জে আগুনে ৪৬ পরিবার গৃহহারা         দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫ উইকেটে জিতে ২-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ         করোনা ভাইরাসে আরও ২৪১ জনের মৃত্যু, শনাক্ত ছাড়াল ১৩ লাখ         চিত্রনায়িকা পরীমনি আটক         চিরুনি অভিযানের ফলে এডিস মশার বিস্তার নিয়ন্ত্রণে রাখতে পারব ॥ তাপস         জরুরি ভিত্তিতে ৩০টি অক্সিজেন জেনারেটর কেনার উদ্যোগ সরকারের         আরও ২৩৭ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি         লকডাউনের ত্রয়োদশ দিনে গ্রেফতার ৪২৫         চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাবের অভিযান         শিবগঞ্জে বজ্রপাতে একসঙ্গে ১৭ জনের মৃত্যু         ব্যাটিং-বোলিং দুই র‍্যাঙ্কিংয়েই উন্নতি হল সাকিবের         বজ্রপাতে নিহতদের প্রতি পরিবার পাচ্ছেন ২৫ হাজার টাকা         পুড়ে অঙ্গার হওয়া ২৪ জনের লাশ বুঝে পেল পরিবার