সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অন্তঃস্বত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

  অন্তঃস্বত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী আটক

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ পরিকল্পিতভাবে খাবারের সাথে বিষ মিশিয়ে মুন্নি আক্তার (২০) নামের অন্তঃস্বত্ত্বা এক গৃহবধূকে হত্যার অভিযোগে আজ শুক্রবার সকালে নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করেছে পুলিশ। ঘটনাটি জেলার মুলাদী উপজেলার আলিমাবাদ গ্রামের।

ওই গ্রামের সিরাজ সরদারের পুত্র শামিম সরদারের স্ত্রী মুন্নি আক্তার পটুয়াখালীর আমতলী উপজেলা সদরের বাসিন্দা নজরুল হাওলাদারের কন্যা। সে (মুন্নি) জন্মের পর ও বিয়ের আগে তার মামা বাড়ি গৌরনদী উপজেলার নোয়াপাড়া গ্রামে মা নারগিস বেগম ও মামার পরিবারের সাথে বসবাস করে আসছিলো।

শুক্রবার দুপুরে নিহত মুন্নির মামী সিমা বেগম ও অন্যান্য স্বজনরা সাংবাদিকদের জানান, গত আট মাস পূর্বে শামিম সরদারের সাথে মুন্নির সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের পর শামিম সরদার কাজের সুবাদে ঢাকায় অবস্থান করলেও মুন্নি তার শ্বশুর-শাশুড়ির সাথে গ্রামের বাড়িতেই থাকতো। সে (মুন্নি) তিন মাসের অন্তঃস্বত্ত্বা ছিলো। তারা আরও জানান, মাঝে মধ্যেই গৃহবধমুন্নি আক্তারকে কারনে অকারনে তার শ্বশুড় পরিবারের সদস্যরা নির্যাতন করতো। গত বুধবার ফোন করে মুন্নির ডায়রিয়া হয়েছে জানিয়ে অচেতন অবস্থায় গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে তার শ্বশুর-শাশুড়িসহ অন্যান্যরা। সেখানে অবস্থার অবনতি হলে মুন্নিকে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মুন্নি মারা যায়। পরিকল্পিতভাবে খাবারের সাথে বিষ মিশিয়ে মুন্নিকে হত্যা করা হয়েছে বলেও তারা (মুন্নির স্বজন) অভিযোগ করেন।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম সরোয়ার জানান, পৃহবধু মুন্নি আক্তার নিহতের ঘটনায় বরিশাল কোতোয়ালি মডেল থানায় একটি ইউডি মামলা করে তার শ্বশুর বাড়ির লোকেরা। পরে রহস্যজনক মৃত্যুর কারন জানতে পেরে বৃহস্পতিবার রাতেই নিহতের মামা বাড়ি গৌরনদীর নোয়াপাড়া গ্রাম থেকে মুন্নির লাশ কোতোয়ালি মডেল থানা পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী শামিম সরদার ও শ্বশুর সিরাজ সরদারকে আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
ভারি বৃষ্টিতে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা         জুলাইতে রেলে যোগ হচ্ছে ১০টি ব্রডগেজ ইঞ্জিন         তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা         করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         লঞ্চডুবিতে প্রাণহানির ঘটনায় ময়ূর-২ এর মাস্টার গ্রেফতার         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         বিশ্বে করোনায় আক্রান্ত ১ কোটি ২৮ লাখ, মৃত্যু ৫ লাখ ৬৮ হাজার         বিশ্বে একদিনে ২ লক্ষাধিক মানুষের করোনা শনাক্তের রেকর্ড         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         চীনে বন্যায় ১৪১ প্রাণহানির শঙ্কা ॥ সতর্কতা জারি         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব        
//--BID Records