শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন সামান্থা?

সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন সামান্থা?

অনলাইন ডেস্ক ॥ ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। তার পরবর্তী সিনেমা ‘ওহ! বেবি’। সিনেমাটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এ কথা আগেই জানিয়েছিলেন সামান্থা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের নতুন এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘ওহ! বেবি’ সিনেমার জন্য সামান্থা তার ক্যারিয়ারের সর্বোচ্চ পারিশ্রমিক নিচ্ছেন। মুক্তির পর মুনাফার একটা অংশও পাবেন এই অভিনেত্রী। তবে কত অংশ পাবেন তা নির্ধারণ হয়নি।

অন্যদিকে বক্স অফিস বিশ্লেষকদের মতে, শুধু মুনাফার অংশ হিসেবে সামান্থা সিনেমাটির জন্য ২ কোটি রুপি পাচ্ছেন। তামিল, কর্ণাটকসহ বিদেশেও সিনেমাটি মুক্তি পাচ্ছে। সামান্থার যে পরিমাণ ভক্ত রয়েছে তাতে সিনেমাটি বক্স অফিসে ভালো সাড়া ফেলবে বলেও আশা ব্যক্ত করছেন তারা।

দক্ষিণ কোরিয়ার ব্যবসাসফল ‘মিস গ্র্যানি’ সিনেমার রিমেক ‘ওহ! বেবি’। তেলেগু ভাষায় এটি পরিচালনা করছেন নন্দিতা রেড্ডি। এর মোট বাজেট ১৮ কোটি রুপি। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন সুরেশ বাবু ও সুনিতা।

শীর্ষ সংবাদ:
সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস         মৃত্যুতে এবার স্পেনকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান         আমফানে ক্ষয়ক্ষতিতে প্রিন্স চার্লসের দুঃখ ও সমবেদনা         কর্মস্থলমুখী মানুষের ঢল...         মৌসুমি বায়ু এবার জুনের প্রথম সপ্তাহে দেশে ঢুকছে         কাল থেকে চলবে ট্রেন লঞ্চ, বাস সোমবার         একদিনে করোনায় আক্রান্তের নতুন রেকর্ড         পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ         সরকারী ত্রাণে দেয়া হবে আম-লিচু         আগামীকাল এসএসসির ফল প্রকাশ         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         ভার্চুয়াল কোর্টে এ পর্যন্ত ২০ হাজার ৯৩৮ জনের জামিন         সিএমপির উদ্যোগে চট্টগ্রামে হচ্ছে প্লাজমা ব্যাংক         বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত: কাদের         কর্মস্থলমুখী মানুষের ঢল         একদিনে সর্বোচ্চ করোনা ভাইরাসের রোগী শনাক্ত, ২৩ জনের মৃত্যু         ফেসবুক লাইভে রবিবার প্রকাশ হবে এসএসসির ফল        
//--BID Records