সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

উত্তরাঞ্চলের রাজধানী হবে রাজশাহী ॥ বাদশা

উত্তরাঞ্চলের রাজধানী হবে রাজশাহী ॥ বাদশা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ (সদর) আসনে ১৪ দল মনোনীত ও মহাজোট সমর্থিত প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, এবার তিনি নির্বাচিত হলে রাজশাহী হবে উত্তরাঞ্চলের রাজধানী। তিনি বলেন, বিএনপি-জামায়াত সরকার ক্ষমতায় থাকাকালে আমাদের কাছ থেকে অনেক কিছু কেড়ে নিয়ে গিয়ে বগুড়ায় দেয়া হয়েছে। এখন আমরাও অনেক কিছু কেড়ে রাজশাহীতে নিয়ে আসব। রাজশাহীর উন্নয়ন করব। রাজশাহী হবে উত্তরাঞ্চলের রাজধানী।

আজ বুধবার সকালে নগরীর তিন নম্বর ওয়ার্ডের ডিঙ্গাডোবা এলাকায় গণসংযোগের শুরুতে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। রাজশাহী সদরের টানা দুইবারের এই সংসদ সদস্য বলেন, রাজশাহীতে আমার জন্ম। আমি এখানে বড় হয়েছি, রাজনীতি শিখেছি। রাজশাহীর মানুষ আমাকে কাছে রেখেছেন এবং রাখবেন। তারা বিপুল ভোটে আমাকে আবারও নির্বাচিত করবেন।

তার প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিজানুর রহমান মিনুর নানা অভিযোগ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাদশা বলেন, আমার বিরুদ্ধে একটা দুর্নীতির অভিযোগ তুলুক না। লোকে হাসবে। ১০ বছরে একটা দুর্নীতি করেছি, এমন নজির দেখাতে পারবে না। এটা রাজশাহীর মানুষ জানেন। আর আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে তো থানায় ১৭টা মামলা। খুনের মামলা, চুরির মামলা, চাঁদাবাজির মামলা, জঙ্গিবাদের মামলা, কী অভিযোগ নেই তার বিরুদ্ধে! সবই আছে।

নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে বিএনপি প্রার্থী মিথ্যাচার করছেন উল্লেখ করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, রাজশাহীতে বিএনপির জয়ের কোনো সম্ভাবনা নেই। নৌকার জনমত দেখে তারা বুঝে গেছে তাদের ঘাঁটি ভেঙে গেছে। এটা বাস্তবতা। তাই তারা মিথ্যাচার করছে। আমরা শান্তিপূর্ণ পরিবেশেই নির্বাচন শেষ করতে চাই। বিএনপি-জামায়াত সহিংসতার চেষ্টা করলে জনগণ তাদের প্রতিহত করবে।

ফজলে হোসেন বাদশা এ দিন ডিঙ্গাডোবা মোড় ও নিমতলা বাজারসহ আশপাশের পাড়া-মহল্লায় নৌকা প্রতীকের প্রচারণা চালান। তিনি স্থানীয় মহল্লাবাসী ও ব্যবসায়ীদের হাতে হাতে নৌকা প্রতীকের লিফলেট তুলে দেন। আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি আহ্বান জানান। তার সঙ্গে বিশাল এক মিছিল নিয়ে প্রচারণায় যোগ দেন ১৪ দলের নেতৃবৃন্দ। ‘নৌকা’ ‘নৌকা’ শ্লোগান তুলে তারা চারপাশ মুখর করে তোলেন।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত