সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে আওয়ামী লীগ সভাপতিতে গুলি করে হত্যা

বরিশালে আওয়ামী লীগ সভাপতিতে গুলি করে হত্যা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুকে (৪০) শুক্রবার রাতে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি ওই এলাকার সুখলাল হালদারের পুত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাত আটটার দিকে কারফা বাজারের নিজের কাপরের দোকানে বসে থাকা অবস্থায় হেলমেট পরিহিত তিন দুর্বৃত্ত মোটরসাইকেলযোগে এসে আর্তকিতভাবে চেয়ারম্যানকে লক্ষ্য করে গুলিবর্ষন করে। এসময় নিহার হালদার (৩৫) নামের এক যুবকও গুলিবিদ্ধ হয়েছেন। নিহার ওই এলাকার নকুল হালদারের পুত্র। তাকে রাত ১১টার দিকে শেবাচিম হাপসাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা দুর্বৃত্তদের ধাওয়া করলে তারা ফাঁকা গুলি ছুড়তে ছুড়তে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনার সময় ওই বাজারে বিদ্যুত ছিলোনা।

থানার ওসি শিশির কুমার পাল জানান, চেয়ারম্যানের বুকে ও পায়ে তিন রাউন্ড গুলি লেগে তিনি গুরুত্বর আহত হন। ঘটনার পরপরই স্থানীয়রা মুর্মুর্ষ অবস্থায় চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুকে উদ্ধার করে প্রথমে পাশ্ববর্তী আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে পরে বরিশাল শেবাচিম হাসপাতলে নিয়ে আসেন। রাত সোয়া ১০টার দিকে চিকিৎসকরা বিশ্বজিৎ হালদার নান্টুকে মৃতবলে ঘোষণা করেন।

রাজনৈতিক অভ্যন্তরীন কোন্দলের জেরধরে এ হত্যাকান্ডটি ঘটেছে বলে দাবি করেছেন উজিরপুর উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস জানান, নির্দোষ কাউকে হয়রানী না করে ঘটনার সাথে জড়িতদের অনতিবিলম্বে চিহ্নিত করে গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

ঘটনার পর থেকেই কারফা বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের সাথে শনিবার সকাল থেকে দফায় দফায় স্থানীয়দের বাগ্বিতন্ডা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ         মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের         পাকিস্তানকে ২০২ রানের টার্গেট দিল বাংলাদেশ         ইভ্যালির রাসেলের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের         হেফাজত মহাসচিব নুরুল ইসলাম আর নেই         নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতরের ১৫ নির্দেশনা         হেলমেটে বল লেগে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে ইয়াসির         ঠাকুরগাঁওয়ে ভোটের সংঘাতে আইনশৃঙ্খলা বাহিনীর গুলিতে নিহত ৩         শিক্ষার্থীদের চুল কেটে দেওয়া সেই শিক্ষিকা স্বপদে বহাল         অবিলম্বে দ. আফ্রিকার উপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহারের আহবান প্রেসিডেন্ট