শুক্রবার ২১ শ্রাবণ ১৪২৮, ০৬ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের প্রথম টি২০ বুধবার

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ মহিলা ক্রিকেট দল পাকিস্তানে খেলতে যাবে, যাবে না; এমন শঙ্কা অনেক আগেই দূর হয়ে গেছে। এমনকি পাকিস্তানে গিয়ে করাচীর সাউদার্ন ক্লাব স্টেডিয়ামেও এখন অবস্থান করছেন সালমা খাতুনরা। বুধবার পাকিস্তান মহিলা ক্রিকেট দলের বিপক্ষে সিরিজের প্রথম টি২০ ম্যাচেও খেলতে নামবেন তারা। বেলা ১১টায় ম্যাচটি শুরু হবে।

এ ম্যাচ দিয়ে দুই ম্যাচের টি২০ ও দুই ম্যাচের ওয়ানডে সিরিজও শুরু হয়ে যাবে। বুধবার একটি টি২০ হবে। শুক্রবার হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টি২০। টি২০ সিরিজ শেষে ওয়ানডে সিরিজ শুরু হবে। ৪ ও ৬ অক্টোবর যথাক্রমে প্রথম ও দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে। সেই সঙ্গে পাকিস্তান সফরও শেষ হবে বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের।

বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের ম্যানেজার শফিকুল হক হীরা বলেন, ‘আমরা ভালভাবে জেনেছি মহিলা দলকে ভিভিআইপি নিরাপত্তা দেয়া হবে। দেশের প্রধানমন্ত্রীকে যে সুবিধা দেয়া হয়, সেই সুবিধাই দেয়া হবে।’ সেই সুবিধাই পাচ্ছেন সালমারা।

এ সিরিজ নিয়ে খুবই উচ্ছ্বসিত বাংলাদেশ দলের অধিনায়ক সালমা খাতুন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০০৪৬৪৮০৭
আক্রান্ত
১৩০৯৯১০
সুস্থ
১৮০৬৮১২৭৬
সুস্থ
১১৪১১৫৭
শীর্ষ সংবাদ:
বেপরোয়া মানুষ         গণটিকা কর্মসূচী ১৪ আগস্ট থেকে         রবিবার ব্যাংক বন্ধ         রামপালে বিলুপ্তপ্রায় রাজ কাঁকড়ার সন্ধান         ৬০ লাখ ডোজ ফাইজারের করোনার টিকা আসছে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে         দেশে করোনায় এক দিনে রেকর্ড ২৬৪ জনের মৃত্যু         জুলাই মাসে করোনায় আক্রান্ত ৯৮ শতাংশের শরীরে ডেল্টা ভ্যারিয়েন্ট         ‘ক্রীড়া ও সাংস্কৃতিক জগতে শেখ কামালের গুরুত্বপূর্ণ অবদান রয়েছে ’         খুলনা বিভাগে করোনায় আরও ৩৪ জনের মৃত্যু         শেখ কামালের জন্মদিন ॥ স্মারক ডাকটিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী         ‘শেখ কামালের পদ-পদবি-ক্ষমতার প্রতি আকর্ষণ ছিল না’         পরীমনি ও রাজের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে         ‘শেখ কামাল সৃষ্টিশীল অনন্য প্রতিভার দৃষ্টান্ত হয়ে থাকবেন’         প্রজ্ঞাপন জারি ॥ লকডাউন বাড়ল ১০ আগস্ট পর্যন্ত         ১১ আগস্ট থেকে চলবে ট্রেন         রাজশাহীতে করোনায় একদিনে আরও ১৭ জনের মৃত্যু         শেখ কামালের কবরে প্রধানমন্ত্রী ও দলের শ্রদ্ধা         দিনাজপুরে করোনায় ৭ জনের মৃত্যু         শেখ কামালের জন্মবার্ষিকীতে ১০ প্রবীন ক্রীড়াবিদ ও বীরমুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান         আগামীকাল থেকে শিল্পকারখানা খোলা, চলবে বিমান