রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঢাবি বাস সার্ভিস ॥ মুন্সীগঞ্জ রুটে যাত্রা শুরু

ঢাবি বাস সার্ভিস ॥ মুন্সীগঞ্জ রুটে যাত্রা শুরু

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বাস সার্ভিস যাত্রা শুরু করলো মুন্সীগঞ্জ রুটে। এখন থেকে এ অঞ্চলের শিক্ষার্থীদের নিয়ে একটি বাস নিয়মিত যাতায়াত করবে।

মঙ্গলবার প্রথমবারের মত এই বাসে চড়ে ৫০জন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে মুন্সীগঞ্জে আসে। বিকালে শহরের হাই স্কুল পয়েন্টে এক অনুষ্ঠানে ফুল দিয়ে বরন তাদের করেন ঢাবির প্রাক্তণ ছাত্র ও কেন্দ্রীয় আওয়ামী লীগর উপ কমিটির সহ সম্পাদক ফয়সাল বিপ্লব। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেনে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, সহকারী পুলিশ সুপার কামরুল হাসান, মুন্সীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, জেলা যুবলীগ সভাপতি আক্তার উজ-জামান রাজিব, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান জীবন ও জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধা। শিক্ষার্থীদের মধ্যে শেখ আইউব, আমানুল্লাহ আমান ও মাহফুজুর রহমান রিফাত তাদের অভিব্যক্তি প্রকাশ করেন ।

এর আগে দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আ.আ.ম.স. আরেফিন সিদ্দিক ও প্রো ভিসি অধ্যাপক শহীদ আক্তার হোসেন এই রুটের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

মুন্সীগঞ্জ-বিক্রমপুর ছাত্র কল্যান সমিতির ব্যবস্থাপনায় বিশ্ববিদ্যালয়ের এ বাসটি চলবে ‘ইদ্রাকপুর’ নামে।

শীর্ষ সংবাদ:
করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী         করোনাভাইরাস মোকাবেলা করেই দেশের উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যেতে হবে : এলজিআরডি মন্ত্রী         কোরবানি পশুর চামড়া ক্রয়ে ব্যবসায়ীদের ব্যাংক ঋণে বিশেষ সুবিধা         সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোকে নিয়মের মধ্যে আনতে হবে : তথ্যমন্ত্রী         ভারতে রফতানি বাণিজ্য শুরু         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ২৭৩৮         করোনা ভাইরাসের মধ্যেও মেগা প্রকল্পের কাজে গতি সঞ্চার হয়েছে ॥ কাদের         ভুতুড়ে বিদ্যুৎ বিলের জন্য দায়ী ২৯০ জন         করোনা পরিস্থিতি স্বাভাবিক না হলে চসিক ভোট নয়         ফের হাইড্রক্সিক্লোরোকুইন ব্যবহারে ‘না’ করল বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ২০ দলীয় জোটের বৈঠকে নেতাদের ক্ষোভ মান্না খালেদার সঙ্গে দেখা করতে পারলে আমরা কেন পারবো না         নীলফামারীতে পানি কমলেও ভাঙ্গন আতঙ্কে তিস্তা পাড়ের মানুষ         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ডোমারে নদীতে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের মৃতদেহ উদ্ধার         চীনা অ্যাপ স্টোর থেকে কয়েক হাজার গেইম সরালো অ্যাপল        
//--BID Records