বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বোমা আতঙ্কে দিল্লিতে টার্কিশ এয়ারলাইন্সের প্লেনের জরুরি অবতরণ

অনলাইন ডেস্ক ॥ বোমা আতঙ্কে দিল্লিতে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে টার্কিশ এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী প্লেন জরুরি অবতরণ করেছে।

মঙ্গলবার ১৪৮ জন আরোহী নিয়ে ব্যাংকক থেকে ইস্তানবুল যাওয়ার পথে প্লেনটি দিল্লিতে অবতরণ করে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

কর্তৃপক্ষ জানিয়েছে, প্লেনটির টয়লেটের আয়নায় লিপস্টিক দিয়ে কার্গোতে বোমা আছে বলে একটি লেখা দেখার পরই এয়ার ট্রাফিক কন্ট্রোলে মেসেজ দেন পাইলট। এরপরই প্লেনটি দিক পরিবর্তন করে দিল্লিতে অবতরণ করে।

অবতরণের পরপরই সব আরোহীকে প্লেন থেকে নামিয়ে এর ভেতর তল্লাশি চালানো হয়। প্রাথমিক তল্লাশিতে কোনো বোমা বা বিস্ফোরক কোনো পদার্থের অস্তিত্ব পাওয়া যায়নি বলে বিমানবন্দর সূত্রের বরাত দিয়ে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম।

ভারতের ন্যাশনাল সিকিউরিটি গার্ডের একটি কমান্ডো দল ও পুলিশ এখনও প্লেনটিতে তল্লাশি চালাচ্ছে। এর প্রতিটা জায়গা ও ভেতরে থাকা প্রতিটা ব্যাগেই তল্লাশি চালানো হবে বলে জানিয়েছেন নিরাপত্তা সদস্যরা।

শীর্ষ সংবাদ:
পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         চীনে প্লেগের উচ্চ ঝুঁকি নেই : ডব্লিউএইচও         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র         উ. মেসিডোনিয়ায় ট্রাক থেকে আরো ১৪৪ বাংলাদেশি উদ্ধার         করোনাভাইরাস ধরেই ছাড়ল ব্রাজিলের প্রেসিডেন্টকে         চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন        
//--BID Records