ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

উবারে ৬২ টাকার ভাড়া এলো সাড়ে ৭ কোটি!

প্রকাশিত: ০৯:৪০, ২০ এপ্রিল ২০২৪

উবারে ৬২ টাকার ভাড়া এলো সাড়ে ৭ কোটি!

দীপক তেঙ্গুরিয়া। ফাইল ছবি

বিদ্যুতের ‘ভুতুড়ে’ বিল সম্পর্কে হয়তো  ধারণা আছে। কিন্তু কেউ কি ভেবেছে উবার রাইড নিয়ে কোটি টাকার বিল পেলে কী হবে? সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের নয়ডায়। ৬২ রুপির পথ পেরিয়ে বিল এসেছে সাত কোটি ৬৬ লাখ ৮৩ হাজার ৭৬২ রুপি।

ঘটনাটি ঘটেছে দীপক তেঙ্গুরিয়া নামে এক যুবকের সঙ্গে। গত শুক্রবার উবারে অটো ‘বুক’ করার সময় ভাড়া দেখেছিলেন ৬২ রুপি। কিন্তু গন্তব্যে পৌঁছে অটোর ভাড়া দেখে মাথায় বাজ পড়ে তার। এ ঘটনার পর বিস্মিত যুবক সেই অভিজ্ঞতা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, উবার চালকের সঙ্গে দীপকের ভাড়া নিয়ে কথোপকথন হচ্ছে। মোবাইলে ভিডিওটি করেছেন দীপকের বন্ধু আশিস।

এক্স হ্যান্ডল (সাবেক টুইটার) থেকে শেয়ার করা ওই ভিডিওতে দীপককে আশিস বলছেন, ‘কত টাকা ভাড়া দেখাচ্ছে?’ দীপক যখন তার ফোন উঁচু করে দেখান ‘ট্রিপ ফেয়ার’-এ দেখাচ্ছে ১ কোটি ৬৭ লাখ ৭৪ হাজার ৬৪৭ রুপি। যেখানে ওয়েটিং চার্জ ৫ কোটি ৯৯ লাখ ৯ হাজার ১৮৯ রুপি।

পরে ঝড়ের বেগে ভাইরাল হয়ে গেছে ওই ভিডিও।

ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, পোস্টটি ভাইরাল হওয়ার পর উবার ইন্ডিয়া কাস্টমার সাপোর্টের অফিসিয়াল পেজ দুঃখ প্রকাশ করেছে। তারা বিষয়টি খতিয়ে দেখার আশ্বাসও দিয়েছে।

সুত্র: এনডিটিভি

এসআর

×