ঢাকা, বাংলাদেশ   রোববার ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

মালামাল তুলতে গিয়ে ক্রেনের তার ছিড়ে দুই শ্রমিকের মৃত্যু

মেডিকেল প্রতিনিধি

প্রকাশিত: ১৮:১১, ১৩ জুলাই ২০২৩

মালামাল তুলতে গিয়ে ক্রেনের তার ছিড়ে দুই শ্রমিকের মৃত্যু

মানচিত্র

নারায়ণগঞ্জের জালকুড়ি এলাকায় ক্রেন দিয়ে ভবনে মালামাল তোলার সময় ক্রেনের তার ছিড়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- শহীদ (৩০) ও তোবারক (৫০)।

গুরুতর আহত অবস্থায় শহীদকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৪টার দিকে মৃত ঘোষণা করেন। আর ঘটনাস্থলেই মারা যায় তোবারক। 

তাদের সহকর্মী হিরন মিয়া ও মুরাদ জানান, সকাল থেকে তারা জালকুড়ি বিজিবি মার্কেট এলাকার সীমান্ত টাওয়ারে মালামাল তোলার কাজ করছিলেন। বিশাল ক্রেন দিয়ে ভবনের নিচ থেকে তৃতীয় তলায় মালামাল তোলা হচ্ছিলো। তখন মালামালের সঙ্গে ক্রেনের উপর দাঁড়িয়ে ছিলেন শহীদ ও তোবারক। 

তৃতীয় তলায় তোলার পর হঠাৎ ক্রেনের তার ছিঁড়ে গেলে মালামালসহ তারা দুই জন নিচে পড়েন। এতে মালামালের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান তোবারক। গুরুতর আহত হওয়া শহীদকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারি ইনচার্জ (পরিদর্শক) মো. মাসুদ মিয়া জানান, শহীদের মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

স্বজনরা জানান, শহীদ চেন কপার হিসেবে কাজ করতেন। তার বাড়ি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার চানপুর গ্রামে। বাবার নাম আব্দুর রউফ। এক ছেলে ও স্ত্রীকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জের কাঁচপুরে থাকতেন। নিহত তোবারকও একই এলাকাতে থাকেন।

এসআর

সম্পর্কিত বিষয়:

×