ঢাকা, বাংলাদেশ   রোববার ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

গৃহবধূকে হাত-পা বেঁধে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ 

প্রকাশিত: ১৯:১০, ২৮ ডিসেম্বর ২০২২

গৃহবধূকে হাত-পা বেঁধে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেপ্তার

গ্রেপ্তার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদি কেন্দ্রিয় জামে মসজিদের পিছনে মমিন মিয়ার ভাড়াটিয়া বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাট বাসায় এক গৃহবধূ (২৫) কে হাত-পা বেঁধে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবক হৃদয় প্রধান (৩০)কে ঢাকার শ্যামপুর এলাকায় থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। 

মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে বুধবার বিকেলে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। গ্রেপ্তারকৃত হৃদয় প্রধান চাঁদপুর জেলার মতলব উত্তর থানার কৃষ্ণপুর এলাকার মৃত ওয়াহেদ প্রধানের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী উক্ত ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছে।

র‌্যাব জানায়, আসামী হৃদয় প্রধান ও ধর্ষণের শিকার গৃহবধূ সিদ্ধিরগঞ্জের পাইনাদি কেন্দ্রিয় জামে মসজিদের পিছনে মমিন মিয়ার ভাড়াটিয়া বাড়ির ২য় তলার ভাড়াটিয়া। ওই গৃহবধূ ও আসামী হৃদয় প্রধান ২য় তলার ফ্ল্যাটে সাবলেট হিসেবে স্ব-পরিবার নিয়ে বসবাস করে। গত ২১ ডিসেম্বর অভিযুক্ত হৃদয় প্রধানের স্ত্রী আদমজী ইপিজেডে কাজে চলে যায় এবং গৃহবধূর স্বামীও চাকুরীর জন্য মোহাম্মদপুর এলাকায় চলে যায়। 

এ সুযোগে আসামী হৃদয় প্রধান গৃহবধূকে বাসায় একা পেয়ে তার ব্যবহৃত উড়না দিয়ে হাত-পা বেঁধে জোরপূর্বক গৃহবধূর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। পরে হৃদয় প্রধান গৃহবধূকে বিভিন্ন ধরণের ভয়-ভীতি প্রদর্শন করে পালিয়ে যায়। উক্ত ঘটনায় গৃহবধূ নিজে বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১’র একটি চৌকস গোয়েন্দা দল ধর্ষণ মামলার একমাত্র আসামী হৃদয় প্রধানকে আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা অনুসন্ধান শুরু করে এবং গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত আসামীকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব জানায়। 
 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×