ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

সাকিবের নেতৃত্বে শুরু হচ্ছে ‘এমপি কাপ’ 

প্রকাশিত: ২০:০৩, ১ ফেব্রুয়ারি ২০২৪; আপডেট: ২০:০৪, ১ ফেব্রুয়ারি ২০২৪

সাকিবের নেতৃত্বে শুরু হচ্ছে ‘এমপি কাপ’ 

সাকিব আল হাসান

মাগুরা-১ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত সাকিব আল হাসান। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে তিনি মাগুরার বাইরে ছিলেন তিন সপ্তাহ। হঠাৎ করে মাগুরায় আসেন তিনি গতকাল। প্রথমবারের মতো সংসদ সদস্য হিসেবে মাগুরা সদর উপজেলা আয়োজিত এক মতবিনিময় সভায় উপস্থিত হন আজ বেলা সাড়ে ১১টায়। 

সাকিবের বক্তব্যর আগে সাবেক জাতীয় ফুটবলার ও তাঁর (সাকিব) মামাতো ভাই মেহেদী হাসান উজ্জ্বল বলেন, ‘মাগুরা সদর উপজেলা গোল্ডকাপ অনেক জনপ্রিয়। আমরা আরও একটি টুর্নামেন্ট শুরু করতে যাচ্ছি। এই টুর্নামেন্টের নাম হবে এমপি কাপ। শুধু ক্রিকেট নিয়ে নয়। তিনটি ফরম্যাটে এটি হতে পারে। ক্রিকেট, ফুটবল বা অন্য কিছু নিয়ে হতে পারে। আগামী ৮ ফেব্রুয়ারি সব জানিয়ে দেওয়া হবে।’ সদর উপজেলার সব চেয়ারম্যানকে উদ্দেশ্য করে সাবেক এই ফুটবলার জানান, ‘এমপি কাপের সব খরচ আমরা বহন করব। আপনারা (চেয়ারম্যানরা) শুধু সহযোগিতা করবেন অন্যান্য বিষয়ে।’ সাকিবের উপস্থিতিতে এমন প্রস্তাবে সবাই সাধুবাদ জানান। মাগুরাকে ক্রীড়াবান্ধব করতে সবার সহযোগিতা চেয়েছেন তিনি। 

মতবিনিময় সভায় সাকিব বলেন, ‘বিপিএল খেলার কারণে নির্বাচনের পর আপনাদের সঙ্গে আমার আনুষ্ঠানিকভাবে দেখা হয়নি। তবে সামনে আবার সময় পাব। ৭ অথবা ৮ তারিখে মাগুরায় এসে দুই-তিন দিন আপনাদের নিয়ে আবার কাজ করব। সংসদে কিংবা মন্ত্রণালয়ে কী কী করতে হবে তা আপনারা আমাকে জানাবেন। 

মাগুরাকে এগিয়ে নিতে আপনাদের সবার সহযোগিতা আশা করি পাব। প্রধানমন্ত্রী সারা দেশকে যেভাবে দেখতে চান, আমরা সেভাবেই আমাদের মাগুরাকে গড়ে তুলব। কিছু সমস্যা আছে, যেগুলো সবখানে থাকে। সেগুলো কীভাবে আমরা উতরাতে পারি, তা নিয়ে আমরা সবাই মিলে কাজ করব।’ আজ বিকেলে তিনি মাগুরা ছেড়ে আবার বিপিএলে অংশ নেবেন বলে জানা গেছে।

এস

সম্পর্কিত বিষয়:

×