ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

এমপি হয়েই মিরপুরে ট্রেনিংয়ে সাকিব

প্রকাশিত: ১৭:১৪, ৮ জানুয়ারি ২০২৪

এমপি হয়েই মিরপুরে ট্রেনিংয়ে সাকিব

সাকিব আল হাসান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে নির্বাচন করেছিলেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। এই নির্বাচনের মধ্য দিয়ে রাজনীতিতে অভিষেকও হয় তার। আর ‘অভিষেক ম্যাচেই’ বাজিমাত মিস্টার অলরাউন্ডারের। 

মাগুরা-১ আসনেরি ৫২টি কেন্দ্র থেকে সাকিব ভোট পান এক লাখ ৮৫ হাজার ৩৮৮টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডাব প্রতীক নিয়ে নির্বাচন করা বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন পান মাত্র পাঁচ হাজার ৯৭৩ ভোট।

রাজনীতির মাঠের লড়াই শেষে এবার ক্রিকেট মাঠে ফেরার জন্য প্রস্তুত সদ্য সংসদ সদস্য নির্বাচিত হওয়া টাইগার অলরাউন্ডার। সেই লক্ষ্যে সোমবার (০৮ জানুয়ারি) ট্রেনার ডাক্তার ও কোচ নিয়ে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে ট্রেনিং শুরু করেছেন সাকিব। 

আজ বিকেল সোয়া ৩টার দিকে মিরপুরের ইনডোরে প্রবেশ করেন তিনি। আসার আগে অনুশীলনের জন্য পূর্ণ প্রস্তুতি নিয়ে এসেছেন। ইনডোরে সাকিবের প্রবেশের আগে আসেন কোচ নাজমুল আবেদীন ফাহিম। এরপর ট্রেনার বায়েজেদুল ইসলাম, তুষার কান্তি দাস হাওলাদার ও চিকিৎসক মনজুর হোসেন আসেন ইনডোরে। সবাই ইনডোরে প্রবেশের পর একটি কালো মাইক্রোবাস যোগে সাকিব আসেন।

ভারত বিশ্বকাপ মিশন শেষে দেশে ফেরার পর নির্বাচন নিয়ে ব্যস্ত সময় পার করেন সাকিব। যার সমাপ্তি ঘটে ৭ জানুয়ারি রাতে। এরপর আজ ভোর রাতে সাকিব ঢাকায় ফেরেন তিনি। দুপুরে আসেন মিরপুরে।

মূলত বিপিএলের জন্যই প্রস্তুতি সারছেন দেশসেরা এই ক্রিকেটার। আগামী ১৯ জানুয়ারি শুরু হবে জনপ্রিয় টুর্নামেন্টটি। আসন্ন আসরে রংপুর রাইডার্সের হয়ে তিনি। এর আগে, মাগুরায় নির্বাচনী প্রচারণার ফাঁকে ফিটনেসের কাজ করছিলেন। এবার ব্যাটে-বলের লড়াই শুরু।

 

এস

সম্পর্কিত বিষয়:

×