ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ভোটের মাঠে থাপ্পড় মেরে ভাইরাল সাকিব!

প্রকাশিত: ১৭:৪৮, ৭ জানুয়ারি ২০২৪; আপডেট: ২০:২৯, ৭ জানুয়ারি ২০২৪

ভোটের মাঠে থাপ্পড় মেরে ভাইরাল সাকিব!

যুবককে থাপ্পড় মারেন সাকিব। 

প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে প্রার্থী হয়ে লড়ছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। কিন্তু নির্বাচনে এসে একাধিকবার বেশ বিব্রতকর পরিস্থিতির শিকার হন সাকিব। শুরু থেকে বিষয়গুলো ভক্তদের ভালোবাসা হিসেবে গ্রহণ করেছেন এই তারকা। তবে এবার আর নিজের ধৈর্য ধরে রাখতে পারলেন না সাকিব। 

রবিবার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে দুপুরের দিকে সামনে আসে সাকিব আল হাসানের থাপ্পড়কাণ্ডের একটি ভিডিও। যেখানে দেখা যায়, নেতাকর্মী ও ভক্তদের ভিড়ের মধ্যে আচমকা এক ভক্তকে থাপ্পড় মেরে দেন সাকিব। এই ভিডিওটি ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। তবে  ঘটনাটি আজকের নয়!ভিডিওতে দেখা যায়, সাকিবকে ঘিরে ধরে হাঁটছিলেন তার কর্মী-সমর্থকরা। এর মধ্যে এক যুবক পেছন থেকে সাকিবকে জড়িয়ে ধরেন এবং জামা টেনে ধরে রাখেন। এতে বিরক্ত হয়ে সাকিব ওই যুবককে কষে একটা থাপ্পড় মারেন। 

জানা যায়, অনেকে দাবি করেন চড়কাণ্ডের এই ভিডিও আজকের নয়। এটি গত ২ জানুয়ারির ঘটনা। নির্বাচন উপলক্ষ্যে সাকিবের সঙ্গে থাকা সাংবাদিকরাও ভক্তদের এই দাবিকেই সমর্থন জানিয়েছেন।

এদিকে, আজ সকালে দরিমাগুরা স্কুল কেন্দ্রে নিজের ভোট প্রদান করেন সাকিব। সেখানে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এরপর আরো কিছু কেন্দ্র পরিদর্শন করেন তিনি। 

দ্বাদশ সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীকে লড়ছেন সাকিব। এই আসনে তার প্রতিদ্বন্দ্বী চারজন প্রার্থী। তারা হলেন- বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কে এম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।

এম হাসান

সম্পর্কিত বিষয়:

×