ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

‘২০’ বছরে পা দিলেন সাকিবের স্ত্রী শিশির

প্রকাশিত: ১৮:৪৩, ৩০ ডিসেম্বর ২০২৩

‘২০’ বছরে পা দিলেন সাকিবের স্ত্রী শিশির

সাকিব-শিশির 

মাগুরা-১ আসন থেকে সংসদ নির্বাচন করছেন সাকিব আল হাসান। এ কারণে মহাব্যাস্ত এ তারকা ক্রিকেটার যে কারণে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের জন্মদিনে পরিবারের কাছে যেতে পারেননি টাইগার ক্রিকেটার। তবে ঠিকই তিনি শিশিরের ৩৪তম জন্মদিনের বার্তা এবং কেক পাঠিয়ে দিয়েছেন। তার প্রশংসা করে পাঠানো বার্তায় মজার এক তথ্য সামনে এনেছেন শিশির।

স্বামী সাকিব নাকি প্রশংসার সুরে শিশিরের বয়স মাত্র ‘২০’ হয়েছে বলে উল্লেখ করেছেন। নিজের জন্মদিন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটাই জানিয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের নাগরিক শিশির। জন্মদিনে স্ত্রীর পাশে না থাকতে পারলেও বিশেষ ভালোবাসা পাঠিয়েছেন সাকিব। তার পাঠানো ফুল ও কেক পেয়ে শিশিরও উচ্ছ্বসিত।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে শিশির লিখেছেন, ‘বাচ্চাদের কাছে আমার স্বামী জানিয়েছে– আমি নাকি আজ ২০ বছরে পা দিয়েছি। এটিকে আমি প্রশংসা হিসেবে নিচ্ছি এবং সবাইকে দারুণ সব শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ।’

আরেকটি পোস্টে কেক-এর ছবি দিয়ে সাকিবপত্নী আরও লিখেন, ‘সে কখনোই আমাকে বিশেষ মুহূর্ত এনে দিতে ভোলে না। এমনকি অনেক ব্যস্ততম সময়েও আমার জন্য জন্মদিনের ভালোবাসা পাঠিয়েছে। নিজেকে বিশেষ কেউ ভাবতে এর বেশি কিছু হতে পারে না।’

উল্লেখ্য, ১৯৮৯ সালে নারায়ণগঞ্জে জন্ম শিশিরের। প্রেমের সম্পর্কে জড়িয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের সঙ্গে তার বিয়ে হয় ২০১২ সালে। এরই মধ্যে তাদের ঘর আলোকিত করে এসেছে তিন সন্তান। বড় মেয়ে অ্যালাইনা আল হাসানেরও বয়স ৮ বছর পেরিয়েছে। সাকিব মাগুরায় নির্বাচনী কাজে ব্যস্ত, অন্যদিকে তার পরিবার রয়েছে যুক্তরাষ্ট্রে।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×